AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একে অন্যকে খাইয়ে দিলেন সৃজিতের স্ত্রী ও প্রাক্তন প্রেমিকা জয়া-মিথিলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫১ পিএম, ১৫ জুলাই, ২০২৩
একে অন্যকে খাইয়ে দিলেন সৃজিতের স্ত্রী ও প্রাক্তন প্রেমিকা জয়া-মিথিলা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা। একজন কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী অন্যজন প্রাক্তন প্রেমিকা।

 

যার কারণে প্রায় সময়েই সৃজিতকে ঘিরে সংবাদের শিরোনাম হতে দেখা যায় তাদেরকে। সম্প্রতি এই নির্মাতার নতুন সিনেমা ‘দশম অবতার’-এ নায়িকার চরিত্রে কাজ করবেন জয়া।

 

বিষয়টি নিয়ে আপত্তি নেই সৃজিতপত্নী মিথিলারও। স্বামীর প্রাক্তন প্রেমিকার সঙ্গে জুটি বেঁধে কাজ করা ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন তিনি। বলেছেন, ‘কতজনের সঙ্গেই কতকিছু শোনা গেছে। সকলকে বাদ দিলে তো আর কাউকে কাজের জন্য পাবে না।’

 

মিথিলা জানিয়েছিলেন, জয়ার সঙ্গে খুবই ভালো সম্পর্ক তার। বিষয়টি যে সত্যি তারই প্রমাণ মিললো সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে।

 

যেখানে হাজির ছিলেন একঝাঁক তারকা। তাদের মধ্যে দেখা গেছে জয়া-মিথিলাকেও। দুজনকে একসঙ্গে সেখানে বেশ ভালো মুহুর্ত কাটাতে দেখা গেছে। একে অন্যকে খাইয়েও দিয়েছেন।

 

এই দুই তারকাকে একসঙ্গে দেখে ভক্তরাও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অনেকেই জয়াকে প্রশ্ন করেছেন, ‘আপনি কবে বিয়ে করছেন ম্যাডাম’? অনেকে আবার লিখেছেন, ‘সৃজিত কোথায়? তিনি থাকলে ছবিটা পরিপূর্ণ হতো।’

 

জয়া-মিথিলা বাদেও ওই বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নির্মাতা রায়হান রাফি, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক রেদওয়ান রনিসহ আরও অনেকে।

 

একুশে সংবাদ/এপি

Link copied!