AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুষ্পা’য় ঊর্বশীর চমক!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৪ পিএম, ৯ জুলাই, ২০২৩
পুষ্পা’য় ঊর্বশীর চমক!

২০২১ সালে করোনা পরবর্তী সময়ে মুক্তি পাওয়া ‘পুষ্পা : দ্য রাইজ’ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে নতুন ইতিহাস তৈরি করে। ভারতের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও দারুণ প্রভাব ফেলে দক্ষিণী এ সিনেমাটি। শুধু তাই নয়, সিনেমাটির সাফল্যে দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনকে রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিত দেয়।

 

সিনেমাটির আইটেম গানে দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর নাচ ঝড় তোলে সিনেপ্রেমীদের মাঝে। ক্যারিয়ারের প্রথম আইটেম গানেই বাজিমাত করেন এই অভিনেত্রী। এরপর থেকেই দর্শকরা সিনেমাটির সিক্যুয়েলের অপেক্ষা করছেন। এরই মধ্যে ‘পুষ্পা: দ্য রুল’ শিরোনামে সিনেমাটির শুটিংও শুরু হয়েছে।

 

তবে কে কোন চরিত্রে অভিনয় করছেন, এবার আইটেম গানে মাত করবেন কে তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। এবার কৌতুহল কিছুটা হলেও কমলো।

 

সিনেমাটি সংশ্লিষ্টরা জানিয়েছেন, নতুন এই সিনেমাটিকে আইটেম নম্বরে দেখা যাবে অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে। তবে পারিশ্রমিকে তিনি পেছনে ফেলতে পারেননি সামান্থাকে।

 

জানা গেছে, প্রথম পর্বে ‘উ অন্তভা’ শিরোনামের আইটেম গানটি ৩ মিনিটের ছিল। যার জন্য প্রায় ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন সামান্থা। কিন্তু দ্বিতীয় কিস্তির গানে ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক নেবেন ঊর্বশী। তবে পারিশ্রমিকের বিষয়টি চিন্তা না করে বক্স অফিস কাঁপানো সিনেমার সিক্যুয়েলে সুযোগ পাওয়াকেই বিশেষ অর্জন মনে করছেন ঊর্বশী। তাছাড়া বলিউডে আইটেম গানে বেশ নামডাকও রয়েছে তার। সব মিলিয়ে দারুণ কিছু হবে বলেই মনে করছেন তিনি।

 

উল্লেখ্য, এরইমধ্যে ভারতের একাধিক জায়গায় সিনেমাটির শুটিং করেছেন আল্লু অর্জুন, রেশমিকা মান্দানাসহ ও পুরো টিম। আগামী বছর মে মাস সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

একুশে সংবাদ/ট.ন.প্র/জাহা

Link copied!