AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সবুজ পালকে মোড়া গাউনে ট্রোলের শিকার ঊর্বশী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৩ পিএম, ২৪ মে, ২০২৩
সবুজ পালকে মোড়া গাউনে ট্রোলের শিকার ঊর্বশী

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ‘ক্লাব জিরো’র স্ক্রিনিংয়ে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখানে  রেড কার্পেটে তাকে পালক মোড়ানো পোশাকে দেখা যায়। যার বুক থেকে পা পর্যন্ত গোটাটা দেখে মনে হচ্ছে পালক লাগানো। সঙ্গে ট্রেলিং স্লিভেও পালক।

 

তবে শুধু গাউনই নয়, এই পোশাকের সঙ্গে মাথায় পরেন পালক লাগানো টুপিও। এই পোশাকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই ট্রোলের বন্যা। এ ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়, অভিনেত্রীকে নিয়ে একাধিক নেটিজেনের মন্তব্য— পোকেমন আর টিয়াপাখির মতো দেখতে লাগছে।

 

কানের পঞ্চম দিনে ঊর্বশী এই পালক ও সিক্যুইন বসানো পোশাক পরেছিলেন জিয়াদ নাকাদের ‘স্প্রিং সামার ২০২৩’ কালেকশন থেকে। সেই সঙ্গে ছিল কানে দুল ও হাতে আংটি।

 

তবে সবাই যে অভিনেত্রীর পোশাক অপছন্দ করেছেন এমন নয়। অনেকেই যখন এই পোশাক নিয়ে মজা করছেন, তখন আবার পোশাকটি পছন্দ হয়েছে বলেও জানাচ্ছেন।

 

কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন, ‘আমার কিন্ডারগার্টেনের টিয়াপাখির পোশাক এর থেকে ভাল ছিল।’, আবার কেউ লেখেন, ‘ঈশ্বর, কেউ ওর স্টাইলিস্টকে চাকরি থেকে বের করুন!’ একজন লেখেন, ‘আমি বিশ্বাসই করতে চাই না এটা কানের পোশাক।

 

তবে এই প্রথম নয়। কান চলচ্চিত্র উৎসবের পোশাক নিয়ে প্রায়ই ট্রোলের শিকার হচ্ছেন ঊর্বশী। এর আগে ঊর্বশী  মৎসকন্যার ন্যায় একটি গাউন পরেছিলেন, সেই সঙ্গে ঠোঁটে ছিল নীল লিপস্টিক। নেটিজেনরা অনেকে ধরেই নিয়েছিলেন যে ঐশ্বরিয়া রাইয়ের ২০১৮ সালের রেড কার্পেট লুক নকল করছেন ঊর্বশী।

 

এছাড়া অনুষ্ঠানের প্রথমদিনে নজর কেড়েছিল উর্বশীর গলার নেকলেস। তার ডিজাইন ছিল, একে অপরকে কামড়ে ধরে রয়েছে দুটি সরীসৃপ। সেই নিয়েও হয়েছিল আলোচনা।

 

উল্লেখ্য প্রবীন ববির বায়োপিকের জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছেন ঊর্বশী। এই সিনেমার প্রতিনিধিত্ব করতে পেরে উচ্ছ্বসিত নায়িকা।

 

 একুশে সংবাদ.কম/চ.ট/বিএস

Link copied!