AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এটা কেউ কোনো দিন ভাঙতে পারবে না: বুবলী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৪ পিএম, ২৮ এপ্রিল, ২০২৩
এটা কেউ কোনো দিন ভাঙতে পারবে না: বুবলী

ঢাকাই সিনেমায় আলোচিত নায়িকা শবনম বুবলী। যিনি সিনেমা জগতে যতটা খ্যাতি পেয়েছেন, তার থেকে বেশি আলোচিত হয়েছেন শাকিবের দ্বিতীয় স্ত্রী কাণ্ডে। সমসাময়িক আলোচিত বিষয় নিয়ে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন এ চিত্রনায়িকা। সেখানে সুপারস্টার শাকিব খানকে নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা বুবলী।  

 

শাকিব খান প্রশ্নে চিত্রনায়িকা বুবলী বলেন, শাকিব খানের জায়গায় অন্য কারোর তুলনা হয় না। উনার জায়গায় উনি কিং খান। এ জন্যই তো ১০০টি হল নিয়ে রাজত্ব করছেন তিনি। আমাদের দেশের যিনি শীর্ষ নায়ক, তিনি বহু বছর থেকে সুপারস্টার। উনি এতোটাই ভালো অভিনেতা, যেন উনার সঙ্গে আমাদের কারোরই তুলনা চলে না। উনি খুব সৎ মানুষ। উনার জায়গা কিং খান, এটা কেউ কোনো দিন ভাঙতে পারবে না।

 

পর পর সিনেমায় একই জুটি কেন— এমন প্রশ্নে বুবলী বলেন, জুটির ব্যাপারটি হচ্ছে, শাকিব-বুবলী জুটি দর্শকদের কাছে ভালোবাসার নাম। শুধু তাই নয়, অন্য এক ভালোবাসা আছে। তালাশ ও লোকাল সিনেমাটা দর্শকরা খুবই আগ্রহের সঙ্গে গ্রহণ করেছে। সামগ্রিকভাবে বলতে এ জুটিকে দর্শক গ্রহণ করছে।

 

বুবলী আরও বলেন, এ জুটি নির্ভর করে দর্শক ও প্রযোজকদের ওপর। কোনো জুটিকে দর্শকরা পছন্দ করলে প্রযোজকরাও সেটি পছন্দ করে।

 

লোকাল সিনেমার নির্মাতা সাইফ চন্দন প্রসঙ্গ এলে এ সম্পর্কে বুবলী বলেন, সাইফ চন্দন মজা করে আমাকে স্যার ডাকেন। উনি শাকিব খানকে জিজ্ঞেস করেছেন বুবলীকে নেওয়া যায় কিনা? সেখানে শাকিব সাপোর্ট করেছে। মোদ্দা কথা বলতে গেলে, শাকিব খান কাজের ব্যাপারে খুবই সাপোর্টিভ। এ জন্যই বলি— উনার জায়গায় কাউকে তুলনা হয় না। আমাকে সব সময় সাপোর্ট দেয়।  

 

দেখতে শান্ত হলেও সিনেমার চরিত্রে অন্য ভূমিকায় থাকেন কেন— এমন প্রশ্নে বুবলী বলেন, আমদের বিভিন্ন সময় বিভিন্ন রূপ ধারণ করতে হয়, সেটি গল্পের ওপর নির্ভর করে। যে সিনেমার যেমন গল্প, তেমন রূপ ধারণ করতে হয়।

 

প্রসঙ্গত, ২০১৯ সালে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিতে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি হন শবনম বুবলী।

 

সর্বশেষ চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাতেও শাকিব ও বুবলীকে এক জুটিতে দেখা গেছে। সেখানে শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

 

একুশে সংবাদ/এপি

Link copied!