AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাস্তায় ফুলের তোড়া হাতে মেকআপহীন শাহরুখকন্যা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৮ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
রাস্তায় ফুলের তোড়া হাতে মেকআপহীন শাহরুখকন্যা

জোয়া আখতারের ছবি দিয়ে বলিউডে পা রাখছেন কিং খানের কন্যা সুহানা খান। তবে বলিউডে পদার্পনের আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শাহরুখকন্যা। ছোট থেকেই লাইমলাইটে তিনি। সম্প্রতি নো-মেকআপ লুকে ভাইরাল হয়েছে সুহানার মায়াবী হাসির মিষ্টি ছবি। ছবিতে তিনি ফুলের তোড়া হাতে পোজ দিয়েছেন।

 

পুরো মেকআপহীন লুকে সুহানার পরনে হালকা গোলাপি উলের টপ, সঙ্গে বেইজ রঙা লম্বা জ্যাকেট। চুল টেনে বাঁধা, টিউলিপ আর গোলাপের তোড়া হাতে মাটির দিকে তাকিয়ে আছেন।

 

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ ছবির সঙ্গে অভিনয় জগতে পা রাখবেন সুহানা। আর্চিস কমিক্সের দেশীয় ফিল্ম সংস্করণ ‘দ্য আর্চিস’ চলতি বছর সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই ছবির প্রেক্ষাপট বিংশ শতাব্দীর ষাটের দশক।

 

এদিকে ‘দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লিখেছিলেন, ‘মনে রাখিস সুহানা তুই কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবি না। কিন্তু নিজের সততা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসাবে সবটা উজার করে দিস। ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না। তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে । আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস, সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি- আরেকজন অভিনেতা।’

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!