ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আঘাতকারীদের প্রতি কৃতজ্ঞ থাকুন: প্রভা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২৯ এএম, ২ ডিসেম্বর, ২০২২
আঘাতকারীদের প্রতি কৃতজ্ঞ থাকুন: প্রভা

ক্যারিয়ারের শুরু মডেলিং দিয়ে হলেও সাবলীল অভিনয়ের মাধ্যমে অনেক আগেই শোবিজে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দর্শকদেরও প্রিয় তারকাদের একজন তিনি। এই অভিনেত্রী সোশ্যালে বেশ সক্রিয়। সেখানে প্রায়ই ব্যক্তিজীবন ও নিজের বিভিন্ন মতামত তুলে ধরতে দেখা যায় প্রভাকে।

 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেন লাস্যময়ী এই সুন্দরী। ছবির ক্যাপশনে মানুষের খারাপ ব্যবহারের পরও তাদের প্রতি কৃতজ্ঞ ও আল্লার প্রতি ভরসা রাখার কথা তুলে ধরেন প্রভা।

 

অভিনেত্রী লেখেন, ‘যখনই কেউ একজন আপনাকে কষ্ট দেয় সঙ্গে সঙ্গে আলহামদুলিল্লাহ বলুন। আপনি সম্ভবত ভাবছেন কেন। যখন কেউ আপনাকে আঘাত করে তখন তারা আপনার শিকড়ে দোলা দেয়। এ সময় এমন অনুভূতি প্রকাশ হয় যা আপনি  কিছু সমেয়ের মধ্যে অনুভব করেননি।’

 

তিনি আরও লেখেন, ‘আলহামদুলিল্লাহ বলুন। কারণ আল্লাহ আপনাকে তার সৃষ্টির বাস্তবতা দেখিয়েছেন। আর যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন। কেননা, তারা আপনাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যাবে।’

 

সবশেষ অভিনেত্রী আরও লেখেন, ‘আল্লাহ বলেন, ভয় করো না। আমি তোমাদের উভয়ের সঙ্গে রয়েছি; আমি দেখি ও শুনি।’ 

 

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ