ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ফ্লাটে ডেকে আমাকে ধর্ষণচেষ্টা করে পরিচালক: পূজা (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫৯ এএম, ৩০ নভেম্বর, ২০২২
ফ্লাটে ডেকে আমাকে ধর্ষণচেষ্টা করে পরিচালক: পূজা (ভিডিও)

হলিউড-বলিউড সব মাধ্যমেই কয়েক বছর আগে ছড়িয়ে পড়েছিল মিটু আন্দোলন। সেই সময় টালিগঞ্জেও আঁচ পড়েছিল এর। নতুন করে মিটু আন্দোলনে সরগরম দেখা গেল টালিপাড়া। এবার নির্মাতা সুমন দাসের বিরুদ্ধে অভিযোগ।

 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সদ্যই জি বাংলায় ‘সোহাগ জল’ ধারাবাহিক শুরু হয়েছে। সেই ধারাবাহিকের পরিচালক সুমন দাসের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের জনপ্রিয় মডেল পূজা কুলে।

 

বজবজের এই মেয়ে একসময় জুনিয়র আর্টিস্ট ছিলেন টালিগঞ্জের। ২০১৭ সালে ফ্ল্যাটে তাকে আটকে রেখে পরিচালক ধর্ষণের চেষ্টা করেছিলেন বলে অভিযোগ পূজার। এতে তার পাশে দাঁড়িয়েছেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী বিদীপ্তা বাগসহ অনেকেই।

 

অভিনেত্রী পূজা কয়েক বছর আগে এই বিষয়ে ফেসবুক লাইভে কথা বলেছিলেন। তিনি জানিয়েছেন, ২০১৭ সালে পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেও সেই মামলা এগোয়নি। পরিচালকের মুখোশ প্রকাশ করতে চান তিনি।

 

পূজা জানিয়েছেন, অডিশনের কথা বলে পরিচালক গল্ফগ্রিনের ফাঁকা ফ্ল্যাটে ডাকেন তাকে। এরপর সুযোগ বুঝে ধর্ষণের চেষ্টা করেন। অভিনেত্রীর ভাষ্যমতে, তাকে বিছানায় ফেলে চেপে ধরেন পরিচালক। পরে উপস্থিত বুদ্ধিতে কোনোভাবে একটি ঘরে বন্দি রাখেন নিজেকে। এরপর সারারাত ধস্তাধস্তি করেন পরিচালক। পরে ভোর বেলা এক প্রতিবেশী এসে উদ্ধার করেন তাকে।

 

অভিনেত্রীর অভিযোগের বিষয়ে যোগাযোগ করে ভারতীয় একটি সংবাদমাধ্যম। নির্মাতার কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন, শটে আছি। কথা বলতে পারব না।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ