ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মিমকে উদ্দেশ্য করে পরীর আবার স্ট্যাটাস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪৬ পিএম, ২১ নভেম্বর, ২০২২
মিমকে উদ্দেশ্য করে পরীর আবার স্ট্যাটাস

রাজ-পরীর সংসার জীবনে পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে আসে তাদের দাম্পত্য জীবন। সেই স্ট্যাটাসের সঙ্গে নাম জড়ায় বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিমের।

 

গত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

 

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি লিখেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন।

 

রাজ-মিমকে নিয়ে পরীর জলঘোলার কারণে শুরুতেই ভেঙে গেছে ঢালি পাড়ার এই নতুন জুটি। নির্মাতারা রাজ-মিমকে নিয়ে নতুন সিনেমা বানানোর প্রস্তাব দিলেও সেগুলো ফিরিয়ে দেন নায়িকা। তিনি রাজের সাথে আর সিনেমা করতে রাজি নন।

 

এক সাক্ষাৎকারে মিম জানান, রাজের পরিবারের পক্ষ থেকে যে কথাগুলো ছড়ানো হয়েছে আমি সেগুলোর প্রতিবাদ জানিয়েছি। ওর (রাজ) সাথে নতুন সিনেমা করতে গেলে তার পরিবার থেকে হয়তো আরও ভয়ংকর কিছু ছড়াতে পারে। সামাজিকভাবে আবারও হেয় হতে পারি, যা আমার ইমেজের সাথে যায় না।

 

এদিকে সোমবার (২১ নভেম্বর) রাতে মিমকে খোঁচা দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। তিনি লিখেছেন, ‘শরিফুল রাজ কখনোই একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না। সরি দিদি।’ সেই স্ট্যাটাসে কোথাও মিমের নাম উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝতে বাকি নেই পরী কাকে উদ্দেশ্য করে লিখেছেন। কেননা সম্প্রতি রাজের সঙ্গে সিনেমার প্রস্তাব ফিরিয়েছেন মিম।

 

পরীর সেই পোস্টে একজন লিখেছেন, এটা সত্যি। একজন সত্যিকারে শিল্পী কখনোই জুটির ওপর ভিত্তি করে দাঁড়ায় না। সে দাঁড়ায় তার যোগ্যতায়। রাজ সত্যিই নিজের যোগ্যতায় রাজ করতে এসেছে।

 

আরেকজন লিখেছেন, শরীফুল রাজ নায়ক। তিনি এই শহরে একদিন রাজত্ব করবেন।

 

অন্যজন লিখেছেন, এটা সত্যি, রাজ সেটা প্রমাণ করে দিয়েছেন।

 

একুশে সংবাদ.কম/আট/জাহাঙ্গীর