ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নোরার পিছন স্পর্শের কারণ জানালেন লুইস!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২১ পিএম, ২৮ অক্টোবর, ২০২২
নোরার পিছন স্পর্শের কারণ জানালেন লুইস!

মঞ্চে গীতা কাপুর, নোরা ফাতেহি ও টেরেন্স লুইস। পাশাপাশি হলেও নোরার একটু পেছনে দাঁড়ানো লুইস। তারা একসঙ্গে নমস্কার করেন। কিন্তু নমস্কার করতে গিয়ে বাধে বিপত্তি। কারণ হাত উঠানোর সময়ে লুইস নোরার নিতম্ব স্পর্শ করেন। মূলত ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ প্রতিযোগিতার মঞ্চে এ ঘটনা ঘটে। স্বাভাবিক কারণে এ মুহূর্তের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Nora Fatehi steams up the internet as she shares a picture in a black  swimsuit from her Dubai vacay | Hindi Movie News - Times of India

 

ভিডিওটি প্রকাশ্যে আসার পর দারুণ সমালোচনার মুখে পড়েন লুইস। নেটিজেনরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। ২০২০ সালের এ ঘটনার ভিডিও নতুন করে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ফের শুরু হয়েছে জোর চর্চা। অবশেষে সেদিনের ঘটনা নিয়ে মুখ খুললেন লুইস।

 

‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ প্রতিযোগিতার ওই মঞ্চের সঞ্চালক ছিলেন অভিনেতা মনীষ পাল। সম্প্রতি তার পডকাস্টে অতিথি হিসেবে হাজির হন কোরিওগ্রাফার লুইস। সেখানে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

Nora Fatehi Flaunts Her Toned Physique In New Workout Video

 

সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে লুইস বলেন- এটি স্বাভাবিক, সাধারণ পরিস্থিতি ছিল। মানুষ কেন এটিকে জটিল করছে বুঝতে পারছি না। সেই সময়ে বিচারক মালাইকা অরোরার কোভিড হয়েছিল। তার জায়গায় এসেছিলেন নোরা। সেদিন শত্রুঘ্ন সিনহা আর তার স্ত্রী এসেছিলেন। আমরা তাদের ভক্তিভরে প্রণাম করার চেষ্টা করছিলাম। ওই সময়ে কোনোভাবে নোরার গায়ে হাত লেগে থাকতে পারে! কিন্তু সত্যি আমি মনে করতে পারছি না, নোরার শরীরে আমার স্পর্শ লেগেছিল।

Nora Fatehis handbag collection

 

প্রশ্ন ছুড়ে দিয়ে লুইস বলেন, সেই সময়ে চারটি ক্যামেরা চলছি। এটা জেনেও কেন আমি এমনটা করব?

 

গত বছর গুঞ্জন চাউর হয়, নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন লুইস। এ বিষয়ে এক সাক্ষাকারে কোরিওগ্রাফার লুইস বলেছিলেন- আমরা খুব ভালো বন্ধু।

 

একুশে সংবাদ/আ.বা/এসএপি