ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

স্বামীর সাথে ওয়াটার কিংডমে মাহি, ভিডিও ভাইরাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৩ পিএম, ৭ অক্টোবর, ২০২২
স্বামীর সাথে ওয়াটার কিংডমে মাহি, ভিডিও ভাইরাল

সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন ঢালিউডের আলোচিত ও  সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরিবারের আদর যন্তে দিন পার করছেন তিনি। এরই মধ্যে স্বামীকে নিয়ে হাজির ওয়াটার কিংডমে।

 

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে তিনি ওয়াটার কিংডমে গেছেন। সঙ্গে ছিলেন তার স্বামী কামরুজ্জামান সরকার রাকিব। ছবি মুক্তির প্রথম দিন প্রচারণার অংশ হিসেবে তিনি হলে না গিয়ে গিয়েছেন ওয়াটার কিংডমে। অবশ্য এর ব্যাখ্যাও তিনি দিয়েছেন ফেসবুক লাইভে।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, মুক্তি পেয়েছে আমার সিনেমা। তবে প্রথম দিনেই কিছু বলতে চাচ্ছি না সিনেমাটি নিয়ে। আগে দর্শক দেখুক, তারপর আমি বলব আমাদের সিনেমা নিয়ে। শনিবার (৮ অক্টোবর) থেকে প্রচারণায় অংশ নিবো সিনেমার সবার সঙ্গে।

 

ওয়াটার কিংডমে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, একটা প্রোগ্রামে অংশ নিতেই আমাদের যেতে হচ্ছে সেখানে। আপনারা চাইলে আসতে পারেন সবাই ওয়াটার কিংডমে। আশেপাশে যারা আছেন তারা দেখুন আমার সিনেমাটি। কাল দেখা হবে সিনেমা হলে।

 

প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

 

রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

 

বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

 

একুশে সংবাদ/এসএপি