ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নিজের ভাবমূর্তি ভাঙতেই বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২
নিজের ভাবমূর্তি ভাঙতেই বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা

বলিপাড়ায় একের পর এক তারকা-সন্তানের অভিষেক। আর কয়েক দিনের অপেক্ষা, ওটিটি দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহরুখ-কন্যা সুহানা খান। জোয়া আখতারের নতুন সিরিজ ‘আর্চিজ’-এ দেখা যাবে তাঁকে।

 

অন্য দিকে রুপোলি পর্দায় পা দেওয়ার আগে থেকেই সুহানার ব্যবহারে রুষ্ট সকলেই। ক্যামেরা দেখলেই এড়িয়ে চলে যাওয়া, দর্শককে সম্মান না করা— এই ব্যবহার মোটেই ভাল ভাবে নিচ্ছেন না কেউ। ফলে অনেকেই মনে করেন, তিনি উদ্ধত। নিজের সেই ভাবমূর্তিই ভাঙতে চান সুহানা। তার জন্য নাকি ইন্ডাস্ট্রির এক বন্ধুর থেকে উপদেশও নিয়েছেন তিনি। মিডিয়া এবং সাধারণদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহারের উপদেশই তাঁকে দিয়েছে শাহরুখ-কন্যার এক অভিজ্ঞ বন্ধু। সেই বন্ধু বলেছেন, “তাঁর নাম ধরে সম্বোধন করলে, তিনি যেন একটু দাঁড়িয়ে, হেসে সবাইকে ছবি দিয়ে তার পর নিজের কাজে যান। এই ভদ্রতাটুকু তাঁর করা উচিত।”

বন্ধুর সেই পরামর্শ যে মন দিয়ে শুনেছেন সুহানা, সেই প্রমাণ মিলল হাতেনাতে। মায়ের সঙ্গে ছুটি কাটাতে শহরের বাইরে ফ্রেমবন্দি হন তিনি। বিমানবন্দরের বাইরে এক অনুরাগী ছবি তোলার জন্য অনুরোধ করেন তাঁকে। এ বার আর তিনি কাউকে ফিরিয়ে দেননি। দাঁড়িয়ে ছবি তোলেন। তবে বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্রে দাবি শাহরুখ-কন্যা আদতে উদ্ধত নন, তিনি আসলে লাজুক।

একুশে সংবাদ/ অ.বা/ রখ