ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ফের অভিনেতা রণভীরকে নগ্ন ফটোশুটের প্রস্তাব !


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫০ পিএম, ৬ আগস্ট, ২০২২
ফের অভিনেতা রণভীরকে নগ্ন ফটোশুটের প্রস্তাব !

ছবি: সংগৃত

বলিউডের অভিনেতা রণভীর সিং রীতিম কাঁপিয়ে দিয়েছেন। নগ্ন ফটোশুট করে হইচই ফেলে দিয়েছেন তিনি। ‘পেপার ম্যাগাজিন’ নামে একটি পত্রিকার জন্য এ ফটোশুট করেছিলেন অভিনেতা। সেইসব ছবি নেট দুনিয়ায় আসতেই সাড়া পড়ে যায়। তুমুল বিতর্কও দেখা দেয়। শুধু তাই নয়, কয়েকটি রাজ্যে রণভীরের বিরুদ্ধে আইনি অভিযোগও উঠেছে এই ছবিগুলোর জন্য।

মজার ব্যাপার হলো, আবারও নগ্ন ফটোশুটের প্রস্তাব পেয়েছেন রণভীর। এবার তাকে 'পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমালস বা পেটা' এ প্রস্তাব দিয়েছেন। এ সংস্থাটি পশুপাখির সুরক্ষা নিয়ে কাজ করে।

তারা রণভীরকে একটি চিঠির মাধ্যমে প্রস্তাব দিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘আপনার নগ্ন ফটোশুটের ছবিগুলো দারুণ। আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুটে অংশ নিন আপনি। এটি মানুষকে নিরামিষ খাবার খাওয়ার জন্য অনুপ্রাণিত করার বার্তা দেবে। আশা করবো আপনি আমাদের সঙ্গে কাজ করতে আগ্রহী হবেন।’

এর আগে পেটা’র জন্য নগ্ন ফটোশুট করেছিলেন হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসন। চিঠির সঙ্গে পামেলার সেই ছবিও যুক্ত করে দিয়েছে সংস্থাটি।

প্রসঙ্গত, রণভীরকে শেষ দেখা গিয়েছিলো 'জয়শভাই জোর্দার' সিনেমায়। সিনেমাটি তেমন সাড়া পায়নি। এদিকে ‘দ্য লাভ স্টোরি অব রকি অ্যান্ড রানি’ নামের সিনেমায় দেখা যাবে রণভীরকে। এখানে তার নায়িকা আলিয়া। এছাড়া ‘সার্কাস’ ছবিতেও দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন রোহিত শেঠি। রণভীরের সঙ্গে এখানে থাকবেন জ্যাকলিন ফার্নান্দেজ এবং পূজা হেগড়ে।
 

 

 

একুশে সংবাদ/জ.গ/এস.আই