ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

বাজারে এলো সংগীত শিল্পী হাবিব ওয়াহিদের ‍‍`এইচ ডব্লিউ – ১৫‍‍` বাই হাবিব ওয়াহিদ হেডফোন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০০ পিএম, ৩ আগস্ট, ২০২২
বাজারে এলো সংগীত শিল্পী হাবিব ওয়াহিদের ‍‍`এইচ ডব্লিউ – ১৫‍‍` বাই হাবিব ওয়াহিদ হেডফোন

 

ইলেকট্রনিক পণ্যে নিজের নাম দিয়ে কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ বাজারে নিয়ে এলো 'এইচ ডব্লিউ – ১৫' বাই হাবিব ওয়াহিদ এয়ারবাডস। যা কাইনেটিক মার্চ লিমিটেড ও হাবিবের মেলবন্ধনের মাধ্যমে বাজারে আনা হয়েছে।

 

তার এই নতুন মিউজিক্যাল হেডফোন নিয়ে উচ্ছ্বসিত হয়ে হাবিব ওয়াহিদ জানান, ‘প্রায় দুই যুগ ধরে সংগীত করে যাচ্ছি। যদিও সংগীত আমার পেশা, তবে এতদিন ধরে একাগ্রতার সাথে এটা করে যাওয়ার পিছনে আবেগটাই বেশি কাজ করেছে। এই দীর্ঘ সময়ে অনেকেই অনেক রকমের প্রস্তাব দিয়েছিল আমাকে। আমার প্রিয় কিছু জিনিস আমার ভক্তদের কাছে পৌঁছে দিতে। কখনোই তেমন কিছু করা হয়ে ওঠেনি। কিন্তু এইবার কেন জানি এই কাইনেটিক মার্চ আইডিয়া টা দারুণ লাগলো।’

 

হাবিব ওয়াহিদ বলেন, আমি তো মনে প্রাণে শরীরে সংগীতেরই মানুষ, তাই এর থেকে ভালো শুরু আর কি হতে পারে? আমি আশা করি এই হেডফোন গুলো দিয়ে আমার ভক্তরা তাদের পছন্দের গানগুলো আরো বেশি ভালো ভাবে উপভোগ করতে পারবেন।

 

কাইনেটিক মার্চ লিমিটেডের পরিচালক জামশেদ চৌধুরী জানান, প্রায় ৬০ টি নমুনা প্রডাক্ট থেকে ১ টি প্রডাক্ট ফাইনাল করেছি এবং সেটা হাবিব ভাই নিজে শুনে পরীক্ষা করে অনুমতি দিয়েছেন। আমরা একটু ব্যতিক্রমী ভাবে এই প্রডাক্টটি বাজারে ছেড়েছি। হাবিব ভাই যেহেতু মিউজিকের মানুষ তাই মিউজিক রিলেটেড কিছু দিয়েই তার ভক্তদের আরও কাছাকাছি নিয়ে আসার চেষ্টা করেছি। তাই তার নামেই ‌’এইচ ডব্লিউ – ১৫’ বাই হাবিব ওয়াহিদ নামকরণ করেছি।

 

তিনি বলেন, অনলঅইন শপ দারাজ থেকে যে কেউ দেশের যে কোন প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন এই হেডফোনটি। পাশাপাশি সুপারশপ স্বপ্ন এর ঢাকা এবং চট্টগ্রামের আউটলেটে পাওয়া যাবে এটি।

 

কাইনেটিক মিউজিক গত সপ্তাহে হাবিব ওয়াহিদ এবং মুজার কণ্ঠে ‘বেনী খুলে’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করেছে। গানটি লিখেছেন ফৌজিয়া সুলতানা ও মুজা। সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির, রাসেল আলী ও মুজা। এই গানটি শ্রোতাদের জন্য নিবেদন করেছে ‘এইচ ডব্লিউ – ১৫’ বাই হাবিব ওয়াহিদ।

 

একুশে সংবাদ.কম/জা.হা