ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নেট দুনিয়ায় মিললো ক্যাটরিনার যমজ বোন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৭ পিএম, ৪ জুলাই, ২০২২
নেট দুনিয়ায় মিললো ক্যাটরিনার যমজ বোন!
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেটিজেনরা এখানকার আসল সৌন্দর্য বা প্রতিভার প্রশংসা করতে পিছপা হয় না। মডেল এলিনা রাইকে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা কাইফের মতো বলা হয়। অনলাইনে তার একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে।

প্রথমত, তিনি টিকটকে (বর্তমান নেটিজেনরা এখানকার আসল সৌন্দর্য বা প্রতিভার প্রশংসা করতে পিছপা হয় না। মডেল এলিনা রাইকে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা কাইফের মতো বলা হয়। অনলাইনে তার একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে। ভারতে নিষিদ্ধ স্বীকৃতি পান)। এলিনা রাইয়ের ভিডিও প্রচুর শেয়ার হয়েছে। তাকে দ্বিতীয় ক্যাটরিনা কাইফ বলা হয়। টিকটক নিষিদ্ধ হওয়ায় আলিনা রাই ইনস্টাগ্রামে তার জনপ্রিয়তা বাড়াতে শুরু করেন।

এখানে তার ৭০ লাখের বেশি ফলোয়ার রয়েছে। এলিনা রাইকে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোজ দিতে দেখা যায়। গ্ল্যামারাস ফটোশুট করতে থাকেন। তার কিলার লুক দিয়ে, সে তার ভক্তদের পাগল করে তোলেন।

এলিনা রাই বিশ্বাস করেন যে তিনি সত্যিই ক্যাটরিনা কাইফের মতো দেখতে। মানুষ এবং ব্যক্তিত্ব ভিন্ন, কিন্তু ক্যাটরিনা এবং এলিনা দেখতে একই।

জানিয়ে রাখি এলিনা রাইকে শীঘ্রই 'লখনউ জংশন' (Lucknow Junction) ছবিতে দেখা যাবে। গত বছর এই ছবির শুটিং শেষ হয়ে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে লকডাউনের কারণে এর মুক্তি পিছিয়ে যায়।

ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন এলিনা রাই। এছাড়া সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে দেখা গেছে তাকে। কালো বডি ফিট পোশাকে অভিনেত্রীকে খুব সুন্দর লাগছিল।

 

 

 

একুশে সংবাদ/আ.বা/এস.আই