ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

২৯ এপ্রিল রুক্মিণীকে বিয়ে করছি: দেব


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫২ পিএম, ৯ এপ্রিল, ২০২২
২৯ এপ্রিল রুক্মিণীকে বিয়ে করছি: দেব

বলিউডের বাতাসে বিয়ের সুগন্ধ ছড়িয়ে পড়েছে। আগামী ১৪ এপ্রিল বিয়ে করতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার জানা গেল, এই এপ্রিলে সানাই বাজবে টলিউডেও। কলকাতার সিনেমার সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র বিয়ে করবেন।

দেব নিজেই তারিখ ঘোষণা করেছেন। সদ্য অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে প্রশ্নের উত্তরে দেব বলেন, ‘২৯ এপ্রিল রুক্মিণীকে বিয়ে করছি’। তার এই কথায় শোরগোল পড়ে যায় সবার মধ্যে। যদিও রহস্যটা পরিষ্কার করেননি অভিনেতা।


একইদিন মুক্তি পাচ্ছে দেব ও রুক্মিণী মৈত্রের নতুন সিনেমা ‘কিশমিশ’। রাহুল মুখার্জি পরিচালিত সিনেমাটির দ্বিতীয় গান আজ শনিবার (৪ এপ্রিল) প্রকাশ হয়েছে। গান প্রকাশনা অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন নায়ক-নায়িকা ও পরিচালক।


‘কিশমিশ’ সিনেমার দৃশ্যে দেব ও রুক্মিণী
এক পর্যায়ে ২৯ এপ্রিল বিয়ে করার কথা বলেন দেব। তবে ধারণা করা হচ্ছে, বাস্তবে নয়, ‘কিশমিশ’ সিনেমার কোনো দৃশ্যেই হয়ত তাদেরকে বিয়ে করতে দেখা যাবে। সেটাকেই রসিকতা করে সামনে এনেছেন দেব।

এই গানের দৃশ্যে দেবকে বামপন্থী রাজনৈতিক কর্মীর রূপেও দেখা গেছে। বাস্তব জীবনে তিনি তৃণমূলের সংসদ সদস্য। এ নিয়ে নিজের দলের সঙ্গে কোনো বৈরিতা হবে কিনা জানতে চাইলে দেব বলেন, ‘তৃণমূলের সমর্থক হলেও আজ পর্যন্ত কোনও বিরোধী দল সম্পর্কে কোনও কুমন্তব্য করিনি। সব দলকে সমান সম্মান দিই। আমার কাছে মানুষের জন্য রাজনীতি। পেশার ক্ষেত্রে আগে অভিনেতা তার পর রাজনীতিবিদ। তাই লাল ঝান্ডা হাতে তুলে নিতে আমার কোনও অস্বস্তি হয়নি।’

একুশে সংবাদ/এসএস