ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank
চলচ্চিত্র শিল্পী নির্বাচন

মনোনয়নপত্র সংগ্রহ করলো কাঞ্চন-নিপুণ প্যানেল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৩ পিএম, ১১ জানুয়ারি, ২০২২
মনোনয়নপত্র সংগ্রহ করলো কাঞ্চন-নিপুণ প্যানেল
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

চলচ্চিত্রের শিল্পীরা অনুদানের টাকায় নয় কাজ করে বেঁচে থাকবে। সেই ব্যবস্থা করতে চাই। এটাই হবে আমাদের প্রথম কাজ। নির্বাচনে আসার কারণ জানিয়ে সংবাদ সম্মেলনে এভাবেই নিজের অবস্থান তুলে ধরেন সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন। তিনি অভিনেত্রী নিপুণকে নিয়ে প্যানেল দিয়েছেন।

প্যানেলের অন্য সদস্যদের নিয়ে আজ ১১ জানুয়ারি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। এখানে আরও উপস্থিত ছিলেন নায়ক সাইমন, ইমন, নিরব, জেসমিন, গাঙ্গুয়া, আরমান। ছিলেন পরিচালক দেলোয়ার জাহান ঝণ্টু, বদিউল আলম খোকনসহ অনেকে।

নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যদের হাতে মনোনয়নপত্র তুলে দেন। এসময় কমিশনার পীরজাদা হারুন বলেন,‘আপনাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আশা করি চলচ্চিত্র শিল্পীদের স্বার্থে আপনারা ভালো কিছু বয়ে আনবেন। আমরা উৎসব আমেজে একটি উপভোগ্য নির্বাচন উপহার দিতে চাই।’

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আশা করছি আপনাদের সবার আন্তরিকতা পাবো। আমরা শিল্পীদের জন্য কাজ করতে চাই।’

সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ বলেন, ‘একটি কার্যকরী প্যানেল নিয়ে ভালো কাজের স্বপ্ন দেখে আমরা একসাথে হয়েছি। আপনাদের শুভেচ্ছা রাখবেন।’

এবারের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে। আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/এসএস