AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের পিঁড়িতে বসছেন এ আর রহমানের মেয়ে খাতিজা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১৬ পিএম, ৩ জানুয়ারি, ২০২২
বিয়ের পিঁড়িতে বসছেন এ আর রহমানের মেয়ে খাতিজা

শীত পড়তেই বলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। গত বছর নভেম্বর মাস থেকে বলিউডে একের পর এক তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। প্রথমে রাজকুমার রাও, পত্রলেখা তারপর ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল, অঙ্কিতা লোখাণ্ডে, ভিকি জৈন। বছরের প্রথমে সাত পাকে বাধা পড়লেন মোহিত রায়না৷ এবার এই তালিকায় নাম লেখালো অস্কারজয়ী সুরকার এ আর রহমানের বড় কন্যা খতিজা রহমানের নাম। এক্কেবারে গোপনেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে মনের মানুষের সাথে বাগদান সেরে ফেললেন তিনি। 


রোববার (২ জানুয়ারি) নিজেই সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রহমান কন্যা। খাতিজার হবু বরের নাম রিয়াসদিন শেখ মোহম্মদ। যিনি পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার।

এদিন বাগদান অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছেন খাতিজা। যেখানে গোলাপি এবং রুপালি রঙের একটি শাড়িতে দেখা গেছে তাকে। এছাড়াও তার মুখ ঢাকা ছিল পোশাকের সঙ্গে ম্যাচিং গোলাপি মাস্কে। তবে সেই অনুষ্ঠান থেকে স্বামী রিয়াসদিনের কোনো ছবি শেয়ার করেননি তিনি। তার বদলে হবু বরের আলাদা একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন খাতিজা।

সেখানেই রিয়াসদিনের পরিচয় জানানোর পাশাপাশি তার পেশার কথাও জানিয়েছেন খাতিজা। সঙ্গে এও জানিয়েছেন গত ২৯ ডিসেম্বর এই শুভ কাজটি সেরেছেন তারা দু’জনে। ঘটনার সাক্ষী ছিল কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং দুই পরিবার।

এই পোস্ট দেখা মাত্রই নেটিজেনদের পাশাপাশি জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কউর থেকে নীতি মোহন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন খাতিজাকে। ইতিমধ্যে বিয়ের তারিখও চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই শুধুমাত্র উপস্থিত থাকবেন।

এর আগেও একাধিকবার খবরের শিরোনামে এসেছেন এ আর রহমান কন্যা খাতিজা। তার বোরখা পরা ছবি দেখে টুইটারে তাকে ট্রোল করেছিলেন বাংলাদেশের বিতর্কিত সাহিত্যিক তসলিমা নাসরিনও।

উল্লেখ্য, নিজের বাবার মতো খাদিজাও সঙ্গীত জগতে নাম লিখিয়েছেন। রোবো ছবিতে ও মারামানিসি নামক একটি গান দিয়ে অভিষেক হয় রহমান তনয়ার। এই গানের সুর করেছিলেন বাবা এ আর রহমান। ছবিটিতে অভিনয় করেছেন রজনীকান্ত। খাদিজা যে সময় গানটি গেয়েছিলেন তখন তার বয়স ছিল মাত্র ১৪ বছর। গত বছর কৃতি শ্যাননের ছবি ‘মিমি’তেও ‘রক অ্যা বাই বেবি’ একটি গান গেয়েছিলেন খতিজা। আর যা বেশ হিট হয়।

একুশে সংবাদ /আরিফ 

Link copied!