ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৩৫ বছরের নায়িকার বিপরীতে ৬১ বছরের বালাকৃষ্ণা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৭ পিএম, ৬ নভেম্বর, ২০২১
৩৫ বছরের নায়িকার বিপরীতে ৬১ বছরের বালাকৃষ্ণা!

৬১ বছর বয়সেও এসেও ক্যারিয়ারের হাল টেনে চলেছেন ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নন্দামুরি বালাকৃষ্ণা। সত্তরের দশক থেকে সিনেমায় কাজ করছেন তিনি। 

সম্প্রতি বালাকৃষ্ণের নতুন একটি সিনেমার ঘোষণা এসেছে। যেটার নাম ‘এনবিকে ১০৭’। এটি নির্মাণ করবেন গোপিচাঁদ মালিনেনি। আর এই সিনেমাতেই বালাকৃষ্ণের বিপরীতে থাকছেন এ প্রজন্মের অভিনেত্রী শ্রুতি হাসান।

ভারতীয় সিনেমার কিংবদন্তি কমল হাসানের মেয়ে শ্রুতি। অভিনয়ে তিনিও জয় করেছেন দর্শকদের মন। তার বয়স এখন ৩৫ বছর। এ পর্যন্ত অনেক নায়ক-অভিনেতার সঙ্গেই জুটি বেঁধেছেন। তবে প্রথমবারের মতো বালাকৃষ্ণের মতো জ্যেষ্ঠ তারকার সঙ্গী হচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা গেছে, বাস্তব একটি ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। দীপাবলি উপলক্ষে সিনেমাটিতে শ্রুতির অভিনয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন নির্মাতা গোপিচাঁদ।

উল্লেখ্য, শ্রুতি হাসানকে সর্বশেষ দেখা গেছে ‘লাবান’ সিনেমায়। গত ৭ সেপ্টেম্বর এটি মুক্তি পেয়েছিল। এতে তার সঙ্গে অভিনয় করেছিলেন বিজয় সেথুপতি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরেকটি সিনেমা ‘সালার’। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন বাহুবলী খ্যাত প্রভাসের সঙ্গে। প্রশান্ত নীলের পরিচালনায় সিনেমাটি আগামী এপ্রিলে মুক্তি পাবে।

অন্যদিকে আগামী ডিসেম্বরেই তার অভিনীত বালাকৃষ্ণা ‘অখণ্ড’ নামের একটি সিনেমা মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

একুশে সংবাদ/ঢা/তাশা