AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের জন্য পূজা চেরি ৮ কেজি ওজন বাড়ালেন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০৪ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২১
শাকিবের জন্য পূজা চেরি ৮ কেজি ওজন বাড়ালেন

টাঙ্গাইলে নতুন সিনেমা ‘গলুই’-এর শুটিংয়ে হবে। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন এই প্রজন্মের নায়িকা পূজা চেরি। বেশ কিছু দিন ধরেই ‘গলুই’তে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে পূজাও স্বীকার করলেন, গুঞ্জনের খবরটি সত্যি ছিল।

এই সিনেমাটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন পূজা। নিজের শরীরের ওজন বাড়িয়েছেন প্রায় ৮ কেজি। এছাড়া চুলেও আনতে হচ্ছে কিছুটা পরিবর্তন। 

সিনেমাটির বিষয়ে পূজা বলেন, এই সিনেমায় আমি মালা চরিত্রে অভিনয় করছি। ধনী পরিবারের মেয়ে মালা। আর শাকিব খানের সঙ্গে অভিনয় করা কিংবা তার নায়িকা হওয়া, এটা আমার জন্য দারুণ ব্যাপার। আশা করছি এই সিনেমার মধ্য দিয়ে চমৎকার কিছুই পেতে যাচ্ছেন দর্শকরা।

জানিয়ে রাখতে চাই, শিশুশিল্পী হিসেবে পূজা চেরি সিনেমায় নাম লেখান। এরপর ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। এই নায়িকা জনপ্রিয়তা পান একই বছরের ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয় করে।

সিনেমা ‘গলুই’ নির্মাণ করছেন এস এ হক অলিক। এর আগে তিনি ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’র মতো জনপ্রিয় কিছু সিনেমা উপহার দিয়েছেন। এটি ২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। তবে নায়ক-নায়িকা আরও কয়েক দিন পর যোগ দেবেন। ‘গলুই’সিনেমাতে শাকিব-পূজা ছাড়া আরও অভিনয় করছেন সুচরিতা, আলীরাজ, আজিজুল হাকিম সহ পরিচিত কিছু মুখ।

একুশে সংবাদ/রাফি

Link copied!