ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অ্যাসিড হামলার শিকার অভিনেত্রী পায়েল !


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৯ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২১
অ্যাসিড হামলার শিকার অভিনেত্রী পায়েল !

বেশ কিছুদিন আগে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। এবার মুম্বাইয়ে  তার ওপর চালানো হলো অ্যাসিড হামলা। আচমকা কয়েকজন দুস্কৃতিকারী মুম্বাইয়ের রাস্তায় অভিনেত্রীকে কাচের বোতলে অ্যাসিড ছোড়ে বলে অভিযোগ আনা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আচমকা কয়েকজন মুখ ঢেকে চড়াও হয় পায়েল ঘোষের ওপর। পায়েল তার গাড়িতে উঠতে যাওয়ার সময় ওই দুস্কৃতীরা তাকে আক্রমণ করে।

পায়েল জানান, দুস্কৃতীদের হাতে কাচের বোতল ছিল। কিন্তু, বেশ কিছুক্ষণ ধ্বস্তাধস্তির পর তাদের হাত থেকে পালাতে সক্ষম হন পায়েল। পালানোর সময় হাতে চোট পান অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি শেয়ারও করেছেন তিনি। কাচের বোতলে দুস্কৃতীদের হাতে অ্যাসিড ছিল বলেই পায়েলের ধারণা।

জানা যায়, এদিন (সোমবার) ওষুধ কিনতে বের হন অভিনেত্রী। তখই তার ওপর দুস্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে পায়েল বলেন, ‘আমি ওষুধ কিনতে গিয়েছিলাম, ড্রাইভারের সিটে বসতে যাব, সেই সময় মুখ ঢাকা কয়েকজন এসে আমাকে টানা হিঁচড়া শুরু করে। তাদের হাতে কাচের বোতলও ছিল, কোনও রকমে পালিয়ে বাঁচি’।

এই ঘটনায় এই অভিনেত্রী তার বাঁ হাতে চোট পান।  তিনি থানায় এফআইআর করার কথাও ভাবছেন। সম্প্রতি পায়েল যোগ দেন Ramdas Athewale’s Party’তে। এছাড়াও ২০২১ সালে তিনি এপিজে আবদুল কালাম অ্যাওর্য়াড পান।

সূত্র : এই সময়


একুশে সংবাদ/ঢা/তাশা