ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কঙ্গনার বিরুদ্ধে জারি হতে পারে গ্রেফতারি পরোয়ানা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৬ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২১
কঙ্গনার বিরুদ্ধে জারি হতে পারে গ্রেফতারি পরোয়ানা

বলিউডের নায়িকা  কঙ্গনা রানাউত বিরুদ্ধে যেকোন সময় গ্রেফতারি পরোয়ানা জারি করা হতে পারে যদি না সে এ মাসের ২০ শে সেপ্টেম্বর মুম্বাইয়ের আদালতে হাজির হন।।

খবর আনন্দবাজার পএিকার।সেখানে বলা হয়,গত বছর তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। কঙ্গনা যদি এ বার নির্ধারিত শুনানির দিন আদালতে উপস্থিত না হন, তা হলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছে মুম্বইয়ের আদালত। ২০ সেপ্টেম্বর শুনানির দিন আদালতে আসার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিকাল রিপোর্ট জমা দিয়েছেন। সেখানে বলা হয়েছে, অভিনেত্রীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা গিয়েছে। আইনজীবীর যুক্তি, ‘থালাইভি’-র প্রচারের জন্য বিগত কয়েকদিনে কঙ্গনা বেশ কয়েকটি জায়গায় গিয়েছেন এবং অনেক মানুষের সংস্পর্শে এসেছেন। তাই তিনি কঙ্গনার জন্য আদালতের কাছে সাত দিন সময় চেয়ে নিয়েছেন। যাতে অভিনেত্রী সুস্থ হয়ে উঠে করোনা পরীক্ষা করিয়ে নিতে পারেন। কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন বলেও জানিয়েছেন তিনি।এ অবস্থাই বাহিরে বের হওয়াটা নিজের ও বাহিরে যেকোন ব্যক্তির জন্য ক্ষতিকারক ।

একুশে সংবাদ/ অ.বা/মু