AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুইমিং পুলে জলকেলিতে মাতলেন অন্তঃসত্ত্বা নুসরাত 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৯ পিএম, ২৩ জুন, ২০২১
সুইমিং পুলে জলকেলিতে মাতলেন অন্তঃসত্ত্বা নুসরাত 

সুইমিং পুলে জলকেলিতে মাতলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী নুসরাত জাহান। ভেজা শরীরের ভিডিও দিয়ে জানান, ‘ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়’। কালো পোশাক ভেসে বেড়াচ্ছে জলের মধ্যে। 

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম, তারই মাঝে মা হওয়ার গুঞ্জন। একের পর এক ঘটনায় নুসরত জাহান এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে বাইরে বিতর্ক যতই থাক, নুসরত আছেন নুসরতেই।

সাংসদ, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বেশ বোঝ যায়, মাতৃত্বকে তিনি বেশ ভালোই উপভোগ করছেন। আর বাইরের গুঞ্জন, বিতর্ককে উপেক্ষা করে পুরো দমে নিজের মতো করে ভালো থাকার চেষ্টা করছেন অভিনেত্রী। 

বুধবার নিজের ইনস্টা হ্যান্ডেলে ফটোশ্যুটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। যেখানে সুইমিং পুলের জলে নেমে জলকেলিতে মজে থাকতে দেখা গিয়েছে তাঁকে। পুলের নীল জলে, আর নীল পোশাকে নীলাম্বরি হয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। নজর কাড়ছে সাংসদ, অভিনেত্রীর চোখের মেকআপ। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে নুসরত লিখেছেন, No Risk • No Story।

সম্প্রতি মা হওয়ার কথা গোপন না রেখে নিজেই বেবি বাম্পের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেত্রী। যেখানে গোলাপি চাদরে হাত দিয়ে ইষৎ স্ফীত পেট নিয়ে ধরা দিয়েছেন নুসরত। ছবির ক্যাপশানে লিখেছিলেন, 'উদারতা সবকিছু বদলে দেয়।' শুধু তাই নয়, হাজারো সমালোচনা ও বিতর্কের মাঝে নুসরত যে নিজেকে আরও দৃঢ়ভাবে গড়ে তুলছেন, তা তাঁর সাময়িক সোশ্যাল মিডিয়া পোস্টেই ক্রমাগত স্পষ্ট হচ্ছে। 

একুশে সংবাদ/ আরিফ

Link copied!