ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নয়া লুকে দুর্দান্ত স্লো-মোশনে শ্রাবন্তী (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৩:০৫ পিএম, ২৩ জুন, ২০২১
নয়া লুকে দুর্দান্ত স্লো-মোশনে শ্রাবন্তী (ভিডিও)

তিনবার বিয়ে ভেঙেও চর্চার কেন্দ্রবিন্দু হয়ে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে খুব বেশি সময় লাগে না এই নায়িকার।বর্তমানে জানা যাচ্ছে তৃতীয় স্বামী রোশনকে ছাড়ার পর আবার নতুন করে প্রেমে মজেছেন অভিনেত্রী। সম্প্রতি নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনের পার্টি উদযাপন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

বারবার সম্পর্ক গড়া ভেঙে দেওয়ার কারণে বহুবার ট্রোল হতে হয়েছে নায়িকাকে, আর আবারও তেমনি ট্রোলের শিকার হতে হল অভিনেত্রীকে। সম্প্রতি এক গয়না প্রস্তুতকারী সংস্থা জন্য করা ফটোশুটের ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী, আর এই ভিডিওটিকে ঘিরেই ট্রোল হয়েছেন শ্রাবন্তী।

ভিডিওটির পেছনে মার্ডার ছবির গান দিল কো হাজার বার রোকা রোকা রোকা গানটি বাজতে সোনা যায়, আর তাতেই বাদ সাধে! নেটিজনরা ঝড়ের গতিতে কমেন্ট করতে থাকে ভিডিওটিতে। নেটিজেনদের এক অংশ অভিনেত্রীকে কটাক্ষ করে বলেন, দিলকো রোককে হি রাখেনা, হয়তো আবার একটা ছেলের জীবন নষ্ট হবে” আবার কিছু জন বলেছেন, “এতই যদি পেয়ার ধোকা হয় তবে বারবার প্রেম করতে যাও কেন সুন্দরী? আর বিয়েই বা করো কেন”। আবার কেউ কেউ লিখেছেন, “আর কারো জীবন নষ্ট করোনা”।

যদিও খারাপ কমেন্ট এর সাথে সাথে বহু ভাল কমেন্ট দেখা গিয়েছে অভিনেত্রীর এই পোস্টে, যেখানে তার সৌন্দর্যের প্রশংসা করেছেন বেশকিছু নেটিজেন। যদিও ভালো খারাপ কোনো মন্তব্যরই কোন প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

ভিডিওটি দেখুন এই লিংকে

একুশে সংবাদ/ আরিফ