ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

২৫ হাজার কর্মীকে ১৫০০০ হাজার করে সহায়তা করলেন নায়ক সালমান খান


Ekushey Sangbad
আর্ন্তজাতিক ডেস্ক
০৪:৪৯ পিএম, ৮ মে, ২০২১
২৫ হাজার কর্মীকে ১৫০০০ হাজার করে সহায়তা করলেন নায়ক সালমান খান

ভারতে ভয়াবহ  মহামারি করোনা ভাইরাসের পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলিউড তারকারা। কিছুদিন আগে ভারতের স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন সালমান খান। এবার বেশ বড় পরিসরে মানুষের পাশে দাঁড়িয়েছেন সালমান । এবার ইন্ডাস্ট্রির ২৫ হাজার কর্মীকে অর্থ সাহায্য করলেন তিনি। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজের পক্ষ থেকে ভাইজানের কাছে একটি তালিকা দেওয়া হয়েছে।

ইন্ডাস্ট্রির টেকনিশিয়ান থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, স্টান্টম্যান, বুম ম্যান, স্পটবয়সহ মোট ২৫ হাজার কর্মীর প্রত্যেককে ১৫০০ টাকা করে দিলেন বলিউডের ভাইজান।

তালিকা পাওয়ার সঙ্গে সঙ্গেই তোড়জোড় শুরু করেন সালমান। অন্যদিকে এই কাজে এগিয়ে এসেছে যশ রাজ ফিল্মস প্রযোজনা সংস্থাও। এই সংস্থার ৩৫ হাজার সিনিয়র সিটিজেন শিল্পীদের সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। এদের মধ্যে চারজনের পরিবারকে মাসিক ৫০০০ টাকা এবং রেশন পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছে তারা।

বিভিন্নভাবে এই মহামারির সময়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন সালমান খান। কিছুদিন আগেই ঘোষণা দেওয়া হয়, তার ‘রাধে’ মুক্তির পর প্রাপ্ত আয়ের একটি অংশ দেওয়া হবে করোনার ত্রানে। জানা যায়, ‘গিভ ইন্ডিয়া’ মঞ্চের অংশীদার হিসাবে প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম দান করবেন তারা।

এছাড়াও শিবসেনার যুব শাদখার সঙ্গে এক হয়ে সালমান খান ৫ হাজার করোনা যোদ্ধার হাতে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন। যাদের মধ্যে রয়েছেন চিকিৎসক, নার্স ও প্রশাসন।

আরো জানা যায়, সালমানের ‘ভাইজানস কিচেন’ থেকে সবার হাতে টিফিন এবং পানির বোতল তুলে দেওয়া হচ্ছে। বলিউডের ভাইজান নিজে সব খাবারের মান পরীক্ষা করছেন। 

সালমান খান বলেন,  যতদিন লকডাউন চলবে তত দিন সবার পাশে থাকবেন তিনি।

রিপোর্ট - বাবু