AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`তাণ্ডব‍‍` কাণ্ডে মামলা খারিজ করলো হাইকোর্ট


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
‍‍`তাণ্ডব‍‍` কাণ্ডে মামলা খারিজ করলো হাইকোর্ট

'তাণ্ডব' ছবি মুক্তি পাওয়ার পর থেকে ছবির নির্মাতা ও অভিনেতাদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এই ছবিতে অভিনয় করেন সাইফ আলি খান, ডিম্পল কাপাডিয়া, মুহাম্মদ জিশান আয়ুব সহ অনেকে। এই সকল কলাকুশলীদের নামে এফআইআর দায়ের হয়েছে বিভিন্ন রাজ্যে।

গতকাল অ্যামাজন প্রাইম ইন্ডিয়ার কর্ণধার অপর্ণা পুরোহিতকে প্রায় ৪ ঘণ্টা জেরা করে উত্তরপ্রদেশ পুলিশ। তাঁর বয়ানও রেকর্ড করা হয়েছে। ওয়েব সিরিজ তাণ্ডব নির্মাতাদের বিরুদ্ধে পুলিশ এক মামলা দায়ের করে। এবার সেই মামলার জামিন খারিজ করল এলাহাবাদ হাইকোর্টের একক বিচারক বেঞ্চ। অভিযোগ, তাদের ওটিটি প্ল্যাটফর্মের নির্দিষ্ট এই ওয়েবসিরিজে হিন্দুধর্মের অবমাননা করা হয়েছে। এর ফলে দেশবাসীর মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে।

এদিন ৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় ওটিটি প্ল্যাটফর্মের বিষয়বস্তুর কর্ণধার অপর্ণা পুরোহিতকে। থানা থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দিতে রাজি হননি। এক সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, অপর্ণা পুলিশকে বলেছেন, জানুয়ারিতে সিরিজটি মুক্তি পাওয়ার পরেই ক্ষমা চেয়ে একটি বিবৃতি জারি করা হয়েছিল। এ ছাড়া যে দৃশ্যগুলির দিকে আঙুল উঠেছিল, তা মুছে দেওয়া হয়েছে।


একুশে সংবাদ/এ/আ

Link copied!