AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খোলামেলা পোষাকে তোপের মুখে মধুমিতা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৪ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২১
খোলামেলা পোষাকে তোপের মুখে মধুমিতা

এবারই  প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন কুকথার মুখে পড়তে হয়েছে মধুমিতাকে। কখনও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে, আবার কখনও অভিনেত্রীর ছবির নীচে একের পর এক অশ্লীল মন্তব্য জুড়ে দেওয়া হয়। যদিও একের পর এক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতা সরকারকে।

আবারও সমালোচনার মুখে পড়লেন তিনি। এবার ফেসবুকে খোলামেলা ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়লেন এই অভিনেত্রী। মঙ্গলবার ফেসবুকে ছবি শেয়ার করার পর থেকেই একের পর এক কুকথা বলে আক্রমণের মুখে পড়তে হয় মধুমিতাকে। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে যেভাবে কটাক্ষ করা হয়,তা দেখে নেট জনতার মধ্যে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

প্রসঙ্গত মধুমিতা সরকারই প্রথম অভিনেত্রী নন, যাঁকে সামাজিক মাধ্যমে আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হয়। টলিউড থেকে বলিউড, বিভিন্ন সময় তারকারা নেট পাড়ার মানুষের আক্রমণের মুখে পড়েন বিভিন্নভাবে। সে কারিনা কাপুর খান হোক কিংবা ঐশ্বরিয়া রাই বচ্চন বা আলিয়া ভাট, বিভিন্ন সময় নায়িকাদের আক্রমণের মুখে পড়তে হয়। এক নাগাড়ে নেটিজেনদের একাংশের মানুষের আক্রমণের মুখে পড়ে, ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দেন আলিয়া, কারিনারা।

একুশে সংবাদ/

Link copied!