ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন!


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪০ পিএম, ২০ অক্টোবর, ২০২১
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন!

আশুলিয়ার শিমুলিয়ায় চাঞ্চল্যকর সন্তানের হাতে বাবা খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৪

র‌্যাবের পক্ষ থেকে জানায় গত ১৯ অক্টোবর তারিখ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন শিমুলিয়া এলাকায় রাতের অন্ধকারে আনুমানিক রাত ৪.৩০ ঘটিকায় পিতা নুর মোহাম্মদ (৬৮)’কে বটি দ্যা দিয়ে কুপিয়ে তার সন্তান নৃশংসভাবে হত্যার করে। 

পরে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত ঘটনায় চাঞ্চল্যের তৈরি হওয়ায় র‍্যাব ছায়া তদন্ত  শুরু করে ও জড়িতদের আইনের নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃধি করে। আসামী আফাজ উদ্দিন উক্ত হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিল। সে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা না পড়ার জন্য বারংবার তার স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে। 

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত মর্মে গত ২০/১০/২০২১ তারিখ  ভোর রাত  ৪ ঘটিকায় আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮)কে গ্রেফতার করে র‌্যাব। সেসময় ১ টি রক্তমাখা বটি, ১ টি রক্তমাখা বিছানার চাদর, ১ টি রক্তমাখা লুঙ্গিসহ জব্দ করা হয়।

এদিকে গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একুশে সংবাদ / বেলাল / আল-আমিন