AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে

শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ 


শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ 

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪ চেয়ারম্যান ও ৬ জন ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রির্টানিং অফিসার মৌলভীবাজার মোসা. শাহিনা আক্তার। রোববার (৫ মে) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে এ ঘোষণা দেওয়া হয়।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪জন চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, তিনি কাপ-পিরিচ প্রতীক চেয়েছেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আছকির মিয়া,তিনি মোটর সাইকেল প্রতীক চেয়েছেন।

উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আফজাল হক,তিনি  ঘোরা প্রতীক চেয়েছেন ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, তিনি আনারস প্রতীক চেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক হাজী লিটন আহমেদ সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, মৌলভীবাজার

শ্রমিক মজলিসের নেতা মাওলানা এম এ নোমানী ও মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস-চেয়াম্যান ও পৌরসভা আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক কবিতা দাস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন আহমেদের স্ত্রী হাজেরা বেগমের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

প্রার্থীতা প্রত্যাহার ১২ মে, প্রতীক বরাদ্ধ ১৩ মে ও ভোটগ্রহন ২৯ মে অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!