AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে

শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ 


শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ 

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪ চেয়ারম্যান ও ৬ জন ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রির্টানিং অফিসার মৌলভীবাজার মোসা. শাহিনা আক্তার। রোববার (৫ মে) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে এ ঘোষণা দেওয়া হয়।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪জন চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, তিনি কাপ-পিরিচ প্রতীক চেয়েছেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আছকির মিয়া,তিনি মোটর সাইকেল প্রতীক চেয়েছেন।

উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আফজাল হক,তিনি  ঘোরা প্রতীক চেয়েছেন ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, তিনি আনারস প্রতীক চেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক হাজী লিটন আহমেদ সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, মৌলভীবাজার

শ্রমিক মজলিসের নেতা মাওলানা এম এ নোমানী ও মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস-চেয়াম্যান ও পৌরসভা আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক কবিতা দাস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন আহমেদের স্ত্রী হাজেরা বেগমের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

প্রার্থীতা প্রত্যাহার ১২ মে, প্রতীক বরাদ্ধ ১৩ মে ও ভোটগ্রহন ২৯ মে অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!