AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা নির্বাচন

হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আশিক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নোয়াখালী
০৩:২২ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আশিক

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আশিক আলী অমি

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য মোহাম্মদ আলীর ছেলে আশিক আলী অমি। একইসঙ্গে ভাইস চেয়ারম্যানের দুই পদেও প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী নেই।

সোমবার (২২ এপ্রিল) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে তিনজনের মধ্যে নোয়াখালী-৬ আসনের এমপি মোহাম্মদ আলীর স্ত্রী সাবেক সংসদ সদস্য আয়েশা ফেরদাউস ও অপর প্রার্থী মুসফিকুর রহমান প্রার্থিতা প্রত্যাহার করেন।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নওয়াবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদেই প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে আশিক আলী অমি, ভাইস চেয়ারম্যান পদে মো. কেফায়েত উল্যাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামছুন নাহার বেগমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণার প্রস্তুতি চলছে।

আশিক আলী অমি বলেন, আমার বাবা মোহাম্মদ আলী ও মা আয়েশা ফেরদাউস দীর্ঘদিন ধরে হাতিয়ার মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। এমতাবস্থায় আমি সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে প্রার্থী হয়েছি। শেষ পর্যন্ত মাঠে থাকবো বলেছিলাম এবং আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম। তবে কোনো প্রার্থী না থাকায় একক প্রার্থী হয়েছি। আমি সবাইকে ধন্যবাদ দিতে চাই। হাতিয়ার আপামর মানুষের সেবা করতে চাই।

এ উপজেলায় প্রথম ধাপে আগামী ৮ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু তিন পদেই কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় একক প্রার্থীদেরকে নির্বাচিত ঘোষণার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/জা.নি./ এসএডি

 

Link copied!