AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে চেয়ারম্যান প্রার্থী ময়নার নির্বাচনী সভা


Ekushey Sangbad
তানোর উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৭:৫৪ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
তানোরে চেয়ারম্যান প্রার্থী ময়নার নির্বাচনী সভা

আসন্ন ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোরের চাঁন্দুড়িয়া ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর হায়দার রশীদ ময়নার নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে চাঁন্দুড়িয়া ডাঃ আবু বাক্কার স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের আয়োজনে এনির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুনসেফ আলী প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে লুৎফর হায়দার রশীদ ময়না নেতা ও কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে তার অজান্তেই তার বা তার সংগঠনের কারো আচরণে যদি কোনো মানুষ কষ্ট পেয়ে থাকেন তাহলে তাদের পক্ষ থেকে তিনি তাদের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, আমি অপনাদেরই এলাকার সন্তান আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আবারো বিপুল ভোটে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রতিনিধি এমপি ফারুক চৌধূরীর হাতকে শক্তিশালী করে এলাকার উন্নয়ন বুঝে নিবেন।

তিনি বলেন, রাজনীতি থেকে তিনি কিছু নিতে আসেননি রাজনীতির মাধ্যমে উপজেলার মানুষকে কিছু দিতে এসেছেন। তিনি বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বিপুল ভোটের ব্যবধানে আমাকে বিজয়ী করে নৌকা বিরোধীদের দাঁতভাঙ্গা জবাব দিয়ে প্রমাণ করতে হবে অতীতে আওয়ামী লীগের বাইরে গিয়ে রাজনীতি করে কেউ সফল হতে পারেনি, বর্তমানেও হয়নি ভবিষ্যতেও হবে না। এদিকে চেয়ারম্যান প্রার্থী লুৎফর হায়দার রশীদ ময়নার গণসংযোগে দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের স্বঃঃস্ফুর্ত অংশগ্রহণ থাকছে চোখে পড়ার মতো।

 

একুশে সংবাদ/সা.হ.উ/সা.আ

Link copied!