AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ফরিদপুরে গুজব ছড়িয়ে দুই শ্রমিক হত্যা

দোষীদের শাস্তির প্রতিশ্রুতি দেন ঢাকা রেঞ্জের ডিআইজি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০১:০৫ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
দোষীদের শাস্তির প্রতিশ্রুতি দেন ঢাকা রেঞ্জের ডিআইজি

ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীর কালিমন্দিরে আগুনের ঘটনায় গুজব ছড়িয়ে দুজন নির্মাণ শ্রমিককে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। রোববার (২১ এপ্রিল) দুপুরে প্রথমে তিনি মধুখালী থানায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন এবং সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় তিনি মন্দিরে আগুন ও পিটিয়ে দুইজনকে হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তির প্রতিশ্রুতি দেন। তিনি নিহতদের পরিবারকে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে যারা জড়িত থাকবে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে মর্মে নিশ্চয়তা দেন।

পরে তিনি ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কালিমন্দির এবং নিহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় তিনি উপস্থিত কর্মকর্তাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। তার সঙ্গে ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন।

পরিদর্শন শেষে তিনি ফরিদপুর জেলা পুলিশের অফিসার্স মেসে যান। এরপর পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকার কালিমন্দিরে আগুন দেওয়ার ঘটনায় সন্দেহে নির্মাণশ্রমিকদের গণপিটুনি দিলে দুইজন নিহত হন। এসময় পিটুনিতে আহত হন আরও পাঁচজন নির্মাণশ্রমিক।

 

একুশে সংবাদ/স.চ.জে/ সা.আ

 

Link copied!