AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ফরিদপুরে মন্দিরে আগুন

নিহতদের বাড়িতে ধর্মমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৯ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
নিহতদের বাড়িতে ধর্মমন্ত্রী

ফরিদপুরের মধুখালীর একটি মন্দিরে আগুনের ঘটনার পর বিক্ষুব্ধ জনতার পিটুনিতে নিহত দুই শ্রমিকের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান।

শনিবার (২০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চোপেরঘাট গ্রামে নিহতদের বাড়িতে যান মন্ত্রী। এ সময় নিহত দুই ভাইয়ের বাবা-মায়ের সঙ্গে কথা বলেন এবং ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দেন।

পরে চোপেরঘাট কবরস্থানে নিহতদের কবর জিয়ারত করেন মন্ত্রী। ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু আ হামিদ জমাদ্দার, ডিসি মো. কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী গ্রামের একটি কালী মন্দিরে আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধরা পাশের একটি প্রাথমিক বিদ্যালয়ে অবস্থানরত নির্মাণ শ্রমিকদের ওপর হামলা চালায়। স্কুলের টয়লেট নির্মাণের কাজ চলছিল। সেজন্য শ্রমিকরা সেখানে ছিলেন।

জনতার পিটুনিতে দুই শ্রমিকের প্রাণ যায়। তারা হলেন, উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ঘোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে আশরাফুল (২১) ও তার ভাই আশাদুল (১৫)। এ ঘটনায় আহত আরও পাঁচ শ্রমিক চিকিৎসাধীন রয়েছেন।

একুশে সংবাদ/ বি.নি/ এসএডি

Link copied!