AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
সদর উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৭:৩৯ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের সদরের মাদ্রাসা পাড়া থেকে নিখোঁজের দুই দিন বাড়ির পাশের গলি থেকে নিবির (১২) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

নিবির, ঠাকুরগাঁও পৌরসভার ১ নং ওয়ার্ডের মাদ্রাসা পাড়া এলাকার বাসিন্দা ও পৌর শহরের ওমান প্রবাসি আব্দুস সালাম বাবলুর ছেলে। সে সালান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

এঘটনায় সন্দেহভাজন দুজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে পুলিশ । আটককৃত আলিফ এলাকার শিপন আলীর ছেলে ও লিখন একই এলাকার ফজর আলীর ছেলে।

শনিবার (২০ এপ্রিল) সকালে বাড়িরর পাশের গলিতে নিবিরের মরদেহটি প্রথমে নিবিরের মা অর্ধগলিত মরদেহটি দেখতে পেয়ে চেচিয়ে উঠে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাড়ি থেকে খেলতে বের হয়ে আর বাড়িতে ফেরেনে নিবির। এনিয়ে সদর তানায় জিডি, মাইকিং ও ইন্টারনেটে ব্যাপক প্রচার এবং খোঁজ করা হহলেও সন্ধান মেলেনি। আজ শনিবার (২১ এপ্রিল) মধ্য রাতে বাড়ির জানালায় বিকট শব্দ করে দূর্বৃত্তরা ভয়ে কেউ বাড়ি থেকে বাইরে আসনি। তবে সকালে বাড়ির পাশের গলিতে নিবিরের নিথর মরদেহ পরে থাকতে দেখে চেচিয়ে উঠে মা  এবং পরিবারের সবাইকে ডাকে। পরে থানায় জানানো হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত ওসি মো: ফিরোজ ওয়াহিদ জানায়, আমারা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে বিস্তারিত জানানো হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!