AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্যালিকার সঙ্গে পরকীয়ায় দুলাভাইকে হত্যা, গ্রেফতার ২


শ্যালিকার সঙ্গে পরকীয়ায় দুলাভাইকে হত্যা, গ্রেফতার ২

ফরিদপুরের মধুখালীতে শ্যালিকার সঙ্গে পরকীয়ার জেরে দুলাভাইকে হত্যা মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। 

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

র‌্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, ফরিদপুরের মধুখালী উপজেলার হাটঘাটা এলাকার বাসিন্দা নিজামউদ্দিন পাশের দিঘলিয়া এলাকার মৃত জাহিদুল শেখের মেয়ে জামেলা খাতুনকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর নিজাম তার শ্যালিকা জলি খাতুনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি জলি খাতুনের অন্যত্র বিয়ে ঠিক হয়।

গত ২১ মার্চ সকালে নিজামউদ্দিন তার শ্যালিকা জলিকে সঙ্গে নিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অসুস্থ এক আত্মীয়কে দেখতে যান। সেখান থেকে জলিকে নিয়ে নিজাম তার বাড়িতে যায়। বিষয়টি জানতে পেরে রাতে জলির পরিবারের লোকজন হাটঘাটা এলাকায় নিজামের বাড়িতে হামলা চালায়।

তিনি জানান, নিজামের শ্যালক শরিফুলসহ বেশ কয়েকজন ঘরে ঢুকে নিজামকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে জলিকে নিয়ে যায়। পরিবারের সদস্যরা গুরুতর আহত নিজামকে উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নিজামের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতে ঢাকা মেডিকেলে নেওয়ার সময় পথিমধ্যে মারা যান নিজামউদ্দিন।

কোম্পানী অধিনায়ক জানান, এঘটনায় নিজামউদ্দিনের ভাই মো. আজিম উদ্দিন শেখ বাদী হয়ে মো. শরিফুল শেখ ও মোসা. তথি বেগম সহ ৯-১০ জনের বিরুদ্ধে মধুখালী থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলা রুজুর হওয়ার পর হত্যাকাণ্ডে জড়িত আসামিরা আত্মগোপনে চলে যায়। হত্যাকাণ্ডে জড়িত আসামিদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় ফরিদপুর শহরে অভিযান চালিয়ে একটি বাসা থেকে নিজামউদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মো. শরিফুল শেখ (২০) ও মোসা. তথি বেগমকে (৬২) গ্রেফতার করা হয়। দুইজনেরই বাড়ি মধুখালী উপজেলার দীঘলিয়া গ্রামে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা উক্ত হত্যাকাণ্ডে তাদের সরাসরি সম্পৃক্তার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!