AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসীর স্ত্রী নিয়ে লাপাত্তা ছাত্রলীগ নেতা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৫:৩৫ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
প্রবাসীর স্ত্রী নিয়ে লাপাত্তা ছাত্রলীগ নেতা

টাঙ্গাইলের মির্জাপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননীকে নিয়ে পালানোর অভিযোগ উঠেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর শ্বশুর।

জানা গেছে, দীর্ঘদিন থেকেই বুধীরপাড়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সাথে বহুরিয়া গ্রামের রোমান খানের পরকীয়া সম্পর্ক চলছিল। অভিযুক্ত রোমান খান মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক, বহুরিয়া গ্রামের আওলাদ খানের ছেলে। ওই নারী একই ইউনিয়নের বুধীরপাড়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী। তার ১৯ মাসের একটি পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে।

মাকে ছাড়া শিশুপুত্রটি অসুস্থ হয়ে পড়েছে বলে পারিবারিক সূত্র জানায়।

অনুসন্ধানে প্রকাশ, প্রায় ৮,৯ বছর আগে ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী সিঙ্গাপুর চলে যায়। দুই বছর পর পর স্বামী বাড়ি আসে। এই দম্পতির ১৯ মাসবয়সি একটি পুত্রসন্তান রয়েছে। এরই মাঝে তরুণীর সঙ্গে বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রোমান খানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি ছুটিতে বাড়ি আসে তরুণীর স্বামী। তখনই এসব নিয়ে অশান্তি সৃষ্টি হয়। রমজানের প্রথম দিকে সিঙ্গাপুর কর্মস্থলে চলে যায় সে।

ভুক্তভোগী পরিবার থেকে বলা হয়, ঈদুল ফিতরের দুদিন পর ভোরে উল্লেখিত তরুণী তার ১৯ মাসের শিশুপুত্র রেখে ছাত্রলীগ নেতা রোমান খানের হাত ধরে পালিয়ে যায়। এ সময় গৃহবধূ তার বাবা ও স্বামীর দেওয়া ১০ ভরি ওজনের স্বর্ণালংকার এবং আত্মীয়-স্বজনের কাছ থেকে এক লাখ ১৫ হাজার টাকা ধার নিয়ে যান। এ ঘটনার পর তার শ্বশুর মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পালিয়ে যাওয়া গৃহবধূর শ্বশুর অভিযোগ করে বলেন, সংসারে সচ্ছলতা আনতে তার ছেলে সিঙ্গাপুরে প্রবাস জীবন কাটাচ্ছে। গত মাসেও ছেলে বাড়ি এসেছিল। ছেলের দেওয়া টাকা, স্বর্ণালংকার এবং আত্মীয়দের কাছ থেকেও টাকা ধার নিয়ে পালিয়ে গেছে ছেলের স্ত্রী। ১৯ মাসের শিশু নাতিকে নিয়ে বিপাকে পড়েছেন।

অভিযুক্ত রোমানের বাবা বলেন, ছেলেকে পাওয়া যাচ্ছে না। শুনেছি কী ঘটনা নাকি ঘটিয়েছে। ব্যস্ত বলে লাইন কেটে দেন সে।

মির্জাপুর থানার ওসি বলেন, এ বিষয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/হ.ক.প্র/জাহা

 

Link copied!