AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় এম‍‍`পি বদিউজ্জামান সোহাগের


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০৭:২৮ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
মোরেলগঞ্জে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় এম‍‍`পি বদিউজ্জামান সোহাগের

বাগেরহাট -৪(মোরেলগঞ্জ-শরনখোলা) আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য,  ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির  সাবেক  সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ তার নিজ মাতৃভূমির নিজ গ্রামের বাড়িতে  ঈদের দিন স্হানীয়  দলীয় নেতাকর্মী সহ  সর্বস্তরের জনসাধারণের সাথে  ঈদ  শুভেচ্ছা বিনিময় করেছেন এবং তার নিজ বাড়িতে নেতাকর্মীদের জন্য  মধ্যানোভোজেরও  আয়োজন করেছিলেন। 

ঈদের দিন সংসদ সদস্য বদিউজ্জামান সোহাগ নামাজ শেষে তার বাবার কবর জিয়ারতের পরে মোরেলগঞ্জ-শরনখোলার মানুষের  সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল থেকে ঈদ  শুভেচ্ছা বিনিময় করতে সংসদ সদস্যের  গ্রামের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে ঢল নামে নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণের। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে  গ্রামের বাড়িতে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করায় ঈদের নামাজের পর থেকেই নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শুরু করেন। ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা নেতাকর্মী সহ সকলের পরিবারের খোঁজ খবর নেন তরুন প্রজন্মের এই সংসদ সদস্য।

এ সময় এইচ এম বদিউজ্জামান সোহাগ এম‍‍`পি বলেন, ঈদ-উল ফিতর  মুসলিম ধর্মের একটি বড় উৎসব। আমি আশা করি সকলেই এই উৎসবটি পরিবারের সাথে আনন্দে উদযাপন করছেন । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন পবিত্র ঈদে সকল নেতাকর্মীদের খোঁজ খবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমিও নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং মোরেলগঞ্জ-শরনখোলার জনগণের সেবা  করার ব্রত নিয়ে  এগিয়ে যাবো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!