AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাষ্ট্রপতি পদক পাওয়ায় বোদা থানার ওসি কে সংবর্ধনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পঞ্চগড়
০৫:১৭ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
রাষ্ট্রপতি পদক পাওয়ায় বোদা থানার ওসি কে সংবর্ধনা

গত ২৭ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে পুলিশ সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন ঘোষণাসহ বার্ষিক পুলিশ প্যারেড পরিদর্শন করেন। এবং পদক প্রাপ্তদের পদক প্রদান করেন।

সাহসীকতার সাথে অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, কর্তব্যে সততা, নিষ্ঠা ও দক্ষতা প্রদর্শন এবং জনসাধারণের জন্য আইনী সেবা নিশ্চিতকরণ এর প্রশংসনীয় স্বীকৃতি স্বরূপ বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক‍‍`কে রাষ্ট্রপতি পুলিশ পদক এ ভূষিত হন।

আরো জানা যায়, তার কর্মদক্ষতা, সততা ও নিষ্ঠার জন্য বোদা থানা ০৪(চার) বার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে। তার এই প্রশংসনীয় কাজ এবং রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমান্ড কাউন্সিল, পঞ্চগড় জেলা শাখা তাকে ফুলেল ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছে।

তার আন্তরিকতা ও ভদ্রতাসুলভ আচরণে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, পঞ্চগড় জেলা শাখার সহ- সভাপতি ও কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম সাধারণ সম্পাদক, ইঞ্জিঃ এম.টি.আই সোহাগ, সাংগঠনিক সম্পাদক, মফিজার ইসলাম, দপ্তর সম্পাদক, আরফিন সুমন মুগ্ধতা প্রকাশ করেছেন। এবং মাদক, চোরাচালান ও সন্ত্রাসী নির্মূলে সর্বোচ্চ সহযোগিতার অঙ্গীকার প্রদান করেছেন।

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা 
 

Link copied!