AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিখায় ব্লাড ব্যাংকের উদ্যোগে ইফতার বিতরণ


Ekushey Sangbad
মনিরুল ইসলাম, শালিখা, মাগুরা
০৯:১২ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
শালিখায়  ব্লাড ব্যাংকের  উদ্যোগে ইফতার বিতরণ

মাগুরার শালিখা উপজেলায় সোমবার (৮ এপ্রিল) ছয়টি মাদ্রাসায় সৎ সংঘ ব্লাড ব্যাংকের  উদ্যোগে তিনশত জনকে ইফতার বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি খায়রুজ্জামান আকাশ মোবাইল ফোনে জানান, শালিখা উপজেলার শিক্ষার্থী ও যুবকদের তৈরি ‘একটি  সামাজিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সৎ সংঘ ব্লাড ব্যাংক। আমরা আজ সোমবার ২৮ শে রমজান হরিশপুর হোগলাডাঙ্গা হাফেজিয়া মাদ্রাসা,হরিশপুর কাজীপাড়া মাদ্রাসা, হরিশপুর দক্ষিণপাড়া হাফেজিয়া মাদ্রাসা, পাঁচকাহুনিয়া কাজীপাড়া হাফেজিয়া মাদ্রাসা, সীমাখালী বদরুল উলুম কওমী ও এতিমখানা ও বাঘারপাড়া উপজেলার খানপুর  এতিমখানা মাদ্রাসায় তিনশত জনে ইফতার বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, আমাদের সংগঠনের মুল কাজ হলো রক্তদান করা ও রক্ত ম্যানেজ করে দেওয়া। আমাদের উদ্দেশ্য একটাই হাসপাতালে আসা বা ভর্তি হওয়া কোন রোগী যেন রক্তের অভাবে মারা না যায়।তিনি আরো বলেন আমরা রক্তদানের পাশাপাশি সামাজিক কাজ করার চেষ্টা করি।উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে। রক্ত দানের বিষয়ে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান।

এইসময় আরো উপস্থিত ছিলেন সৎ সংঘ ব্লাড ব্যাংকের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম,সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক তুষার ইমরান, সহ-সাধারণ সম্পাদক আশিক, সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান মিমসহ সংগঠনের সদস্য বৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!