AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ  আহত ১৫


ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ  আহত ১৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের  ঘটনা ঘটেছে। এ সময় বাড়িঘর ভাঙচুরসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার (০৭ এপ্রিল) এ ঘটনায় উভয় পক্ষ থেকে ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়,  শনিবার সন্ধ্যা ৬টার দিকে ইফতারের মুহূর্তে সরোয়ার শেখ ও সাহাবুদ্দুদিন মোল্লা গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে সংবাদ পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সংঘর্ষে গুরুতর আহত নয় জনকে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং দুইজনকে ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

থানা সুত্রে জানা যায় , শনিবার শরিফাবাদ হাটে শাহাবুদ্দিন খাজনা উঠাচ্ছিলেন। এ সময় সরোয়ার শেখের দলের মিঠুন শাহাবুদ্দিনকে বলে ভিক্ষা কি উঠাইতেছিস। এই নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটির পর হাতাহাতি হয়। এছাড়া দুই দলের মধ্যে দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছিল। এসব নিয়ে দুই দলে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র ঢাল, কাতরা, টেঁটা, রামদা নিয়ে সরোয়ার দলের লোকজন শাহাবুদ্দিন বাড়িতে হামলা করে। হামলায় শাহাবুদ্দিনসহ বেশ কয়েকজন আহত হন। তখন শাহাবুদ্দিনের লোকজনও পাল্টা হামলা করলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

সংঘর্ষে গুরুতর আহতরা হলেন- শাহাবুদ্দিন মোল্লা (৪৫), শারমিন বেগম (৩০) ফারিয়া আক্তার (২০), একলাস শেখ (৬০), প্রান্ত (২০), রাবেয়া আক্তার (১৫), তানিয়া বেগম (৩০), রহিমা বেগম (৩৫), ও হায়দার মোল্লা (৩০)।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ জানান, বিবিরকান্দা গ্রামে পূর্ব শত্রুতা ও খাজনা উঠানোর নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!