AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজীবপুরে বসতবাড়ি আগুন দিয়ে পুড়িয়ে  দেওয়ার অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৩:৫৩ পিএম, ২ এপ্রিল, ২০২৪
রাজীবপুরে বসতবাড়ি আগুন দিয়ে পুড়িয়ে  দেওয়ার অভিযোগ

রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের জাউনিয়ারচর জালচিড়া পাড়া গ্রামের পাপু মিয়ার (৩৫) বসতঘর ও অটোরিকশা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 


এঘটনায় ভুক্তভোগী পাপু মিয়া একই গ্রামের আছর আলী (৪৫),  রিফাত আলী (৫০), সুরুজ আলী (২৮) ও খোকন মিয়া‍‍`র (৩০) নামে রাজীবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানায় দেয়া লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাপু মিয়ার সাথে আছর আলী‍‍`র দীর্ঘদিন থেকে জমাজমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছে। সম্প্রতি স্থানীয় বাজারে একটি দোকান নির্মান করতে গেলে পাপু মিয়াকে বাঁধা দেয়া হয়।

পরে স্থানীয়দের সহায়তায় তিনি বাজারে দোকান নির্মান করেন,এ ঘটনার জেরে ক্ষুব্ধ হয়ে রবিবার দিবাগত রাতে আছর আলী এবং তার অনুসারীরা পাপু মিয়ার বসতঘরে আগুন দেয়।আগুনে বসতঘর  ও অটোরিকশা পুড়ে যায়।

সাংবাদিকদের সাথে আলাপকালে কান্নাজড়িত কন্ঠে পাপু মিয়া বলেন, আগুনে তার প্রায় ৫ লাখ টাকার  ক্ষতি হয়েছে  সিন্দুকে থাকা জমানো টাকাও লুট হয় বলে জানিয়েছেন তিনি। 

আগুন দিয়ে বসতবাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগের বিষয়ে জানার জন্য, আছর আলীর ছেলে সুরুজ আলীর সাথে কথা হয় তিনি বলেন, বাদীর সাথে দীর্ঘ থেকে জমি নিয়ে বিরোধ চলেছে।তারা নিজের ঘরে আগুন লাগিয়ে আমাদের কে ফাঁসানোর চেষ্ঠা করছে। 

এ বিষয়ে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ ওসি আশিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!