AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওসি স্বপন কুমার মজুমদার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০৩ পিএম, ২৫ মার্চ, ২০২৪
রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওসি স্বপন কুমার মজুমদার

রাজবাড়ী জেলা পুলিশ সুপারের কার্যলয়ের আয়োজনে সোমবার (২৫ মার্চ) দুপুরে ফেব্রুয়ারি-২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার‍‍`কে নির্বাচিত করে সম্মানা স্মারক ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ (পিপিএম)।

সেই সাথে পাংশা মডেল থানার ২টি চাঞ্চল্যকর খুনের মামলার রহস্য উদঘাটন করায় এসআই দিপঙ্কর কুন্ডু ও জানুয়ারি-ফেব্রুয়ারি-২০২৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী অফিসার হিসাবে এসআই মোজাম্মেল হক-২‍‍`কে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।

জেলা পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ (পিপিএম) এর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১, ডিএসবি সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের বিভিন্ন পুলিশ কর্মকর্তাবৃন্দ প্রমূখ।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, এ পুরষ্কার আমাকে আমার কাজের অগ্রগতি আরও কয়েক ধাপ বাড়িয়ে দেবে এবং আগামীতে নিষ্ঠা ও সততার সাথে কাজ করার জন্য অনুপ্রেরণা যোগাবে। আমি যেন আগামীতে আরও ভালো কাজ করতে পারি সবাই আমার জন্য দোয়া করেন।


একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

 

Link copied!