AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৪:১২ পিএম, ১৫ মার্চ, ২০২৪
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার। 

গত (১৭ জানুয়ারি) রাতে নড়াইলে লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সরদারপাড়া সাকিনে কাজী আব্দুল আলীম (৪৫) এর ভাড়া বাসার তালা ভেঙে চোর দল মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এর প্রেক্ষিতে গত (১৮ জানুয়ারি) লোহাগড়া থানায় একটা মামলা রুজু করা হয়। 

এই ঘটনার প্রেক্ষিতে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান‍‍`র নির্দেশনায় মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তারে মাঠে নামে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। 

নড়াইল জেলা প্রতিনিধি জানান, এরই ধারাবাহিকতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ সাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৪ মার্চ এবং ১৫ মার্চ, ২০২৪ মাগুরা ও নড়াইল জেলায় অভিযান পরিচালনা করে মোঃ লিটন মিয়া (২৬) মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক হাসিব (৩৩) ও  মোঃ মোমিন মোল্যা, মমিন, রনি (৩৩) কে তাদের নিজ নিজ বসতবাড়ি হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ লিটন মিয়া (২৬) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার মন্ডলগাতী গ্রামের মোঃ কুদ্দুস মোল্যার ছেলে। মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক, হাসিব (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার মোচড়া গ্রামের মিকাইল মোল্যা ওরফে ইসমাইল মোল্যার ছেলে এবং মোঃ মোমিন মোল্যা @ মমিন @ রনি (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার গোপিকান্তপুর (গুচ্ছগ্রাম) সাকিনের মৃত আজিজুর রহমানের ছেলে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

গ্রেফতারকৃত মোঃ লিটন মিয়া (২৬) এর নামে মোটরসাইকেল চুরির ঘটনায় ৮টি মামলা, মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক, হাসিব (৩৩) এর নামে ১১ টি মামলা এবং মোঃ মোমিন মোল্যা মমিন, রনি (৩৩) এর নামে ১২টি মামলা ডিএমপি, কেএমপি,  গোপালগঞ্জ, খুলনা, যশোর, সাতক্ষীরা, মাগুরা ও নড়াইলসহ একাধিক জেলায় রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!