AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় নিখোঁজের তিনদিন পর সেফটি ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০৪:৩৫ পিএম, ১২ মার্চ, ২০২৪
গাইবান্ধায় নিখোঁজের তিনদিন পর সেফটি ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নিখোঁজের তিন দিন পর সেপটিক ট্যাংক থেকে শরিফুল ইসলাম পাভেল (৩৮) নামের এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গাইবান্ধার সদর উপজেলায় বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুরে এই ঘটনা ঘটে। 

নিহত শরিফুল ইসলাম পাভেল বল্লমঝাড় ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে। গত  শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। সেই দিন থেকে পাভেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না । এরপর তার পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় একটি নিখোঁজের জিডি করা হয়।

 এ বিষয়ে বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান বলেন, প্রায় ৬ মাস আগে রঘুনাথপুর এলাকার শাহিনের মেয়ে শিলা ও হক মিয়ার ছেলে রায়হান গোপনে রেজিস্ট্রি বিয়ে করেন। ওই রেজিস্ট্রি বিয়েকে মীমাংশা করার জন্য টাকা-পয়সা লেনদেনসহ চুক্তিও হয় পাভেলের সাথে। এ ঘটনাকে কেন্দ্র করে পাভেলের সাথে তাদের বিরোধ চলে আসছিলো। এরপর শনিবার নিখোঁজ হয় পাভেল।

 এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা বলেন, নিখোঁজের তিনদিন পর নিহতের পাশের বাড়ি সিরাজুল ইসলামের বাড়ির সেপটিক ট্যাংক থেকে গন্ধ বের হয়ে আসছিলো। সন্দেহ বশত পাভেলের আত্বীয় স্বজন সহ গ্রামবাসী সেফসি ট্যাংক থেকে গন্ধ পাওয়ার পর সেখানে একজন মানুষের দেখতে পায় খবর পেয়ে গাইবান্ধা থানা পুলিশ সেখানে উপস্থিত হয়ে নিখোঁজ হওয়া পাভেলের লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য তার লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে পাশের বাড়ির দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!