AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও‍‍`র মতবিনিময়


গৌরীপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও‍‍`র মতবিনিময়

ময়মনসিংহের গৌরীপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাকিল আহমেদ গৌরীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে ইউএনওকে ফুলের তোড়া ও শুভেচ্ছা স্মারক দিয়ে বরণ করে নেন সাংবাদিক নেতৃবৃন্দ।

গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টির সঞ্চালনায় এতে বক্তব্য দেন সাবেক সভাপতি ম.নূরুল ইসলাম, কমল সরকার, এডভোকেট জসিম উদ্দিন, কার্যকরী কমিটির সহ-সভাপতি আলী হায়দার রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ বিপ্লব, অর্থ সম্পাদক শামীম খান, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, মশিউর রহমান কাউসার, সদস্য সুপ্রিয় ধর বাচ্চু, কাজী আব্দুল্লাহ আল আমীন, মোঃ ফারুক আহাম্মেদ প্রমুখ।

এ সময় সাংবাদিকরা উপজেলার বিভিন্ন সমস্যা ও জনগুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। ইউএনও বিষয়গুলো গুরুত্বের সাথে বিবেচনা ও সমাধানের আশ্বাস দেন। এছাড়াও গৌরীপুরে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

জানা গেছে, শাকিল আহমেদ ৩৪ তম বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা। এর আগে তিনি নেত্রকোনা জেলার আটপাড়া ও ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!