AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০৪:২০ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফরিদপুরের সালথায় একটি চলন্ত নসিমনের পিছনে মোটরসাইকেলের ধাক্কায় মো. আজম শেখ (৪৫) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মো. শওকত হোসেন (২৫) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালি গ্রামের আজাহার শেখের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে আজম ও শওকত ঠেনঠেনিয়া বাজারে যাচ্ছিলেন। পথেমধ্যে ভাবুকদিয়া জাহাঙ্গীর মোল্যার বাড়ির সামনে গেলে একটি নসিমন গাড়ির সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের পিছন থেকে সংঘর্ষ হয়। এতে আজম ও শওকত গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে যাওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা আজমকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম।

তিনি  বলেন, একটি নসিমনের পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা দুইজন গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর নেওয়া হলে তাদের মধ্য একজন মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনার পর নসিমন চালক পালিয়ে গিয়েছে। তবে, তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!