AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টঙ্গীতে বহুতল ভবনে আগুন, ৬ জন দগ্ধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
১১:২৩ এএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
টঙ্গীতে বহুতল ভবনে আগুন, ৬ জন দগ্ধ

গাজীপুরের টঙ্গীতে একটি ৭ তলা ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬ জন দগ্ধ হয়েছেন।


বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে মরিয়ম ম্যানশন নামের ওই ভবনে আগুন লাগার এ ঘটনা ঘটে। পরে টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের সদস্যরা সকাল ৭টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা জানান, টঙ্গী বাজার এলাকার ওই ভবনের দ্বিতীয় তলায় এনআরবিসি ব্যাংকের শাখা রয়েছে। ভবনের বাকি অংশ স্থানীয় ব্যবসায়ীরা গুদাম হিসেবে ব্যবহার করেন।

জানা যায়, ভোরবেলা চতুর্থ তলায় আগুন দেখতে পেয়ে ভবনের লোকজন ও এলাকাবাসী তা নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন দ্রুত নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং পঞ্চম ও ষষ্ঠ তলায় ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার।

তিনি বলেন, শুরুতে তাদের তিনটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় উত্তরা ফায়ার স্টেশনের আরও তিন তিনটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়। পরে ৭টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এ দিকে ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৩ এর উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

ওই ভবনে থাকা ব্যবসায়ী লিখন হোসেন জানান, তিনিসহ ছয়জন আগুনে সামান্য দ্বগ্ধ হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন লিটন, রাকিব, সাগর, রোমান ও মনোয়ারুল। তাদের কারো হাত, মাথার চুল ও পা আগুনে ঝলসে গেছে। তারা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!