AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০৪:৫১ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাগেরহাটের রামপালে দুই দিনব্যাপী অমর একুশে বই মেলার উদ্বোধন করা হয়েছে। রামপাল সরকারি ডিগ্রি কলেজ ও উপজেলা প্রশাসন রামপালের সার্বিক সহযোগিতায় এবং অবসরপ্রাপ্ত জেলা জজ শেখ জালাল উদ্দীনের পৃষ্ঠপোষকতায় বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় কলেজ চত্বরে  বই মেলার উদ্বোধন করেন বাগেরহাট-৩ আসনের  সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার (এম.পি)।

রামপাল সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সমীর কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশের সঞ্চালনায় বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুকান্ত কুমার পাল, রামপাল থানার ওসি (তদন্ত) বিধান পাল, বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্রনাথ হালদার দুলাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান প্রমুখ। 

এবার বই মেলায় বিভিন্ন ধরনের বইয়ের ১৫ টি স্টল করে সাজিয়ে বসেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। সেই সাথে রয়েছে বিভিন্ন সমাজ সচেতনতামূলক স্টল। উদ্বোধনের  পরে বই মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!