AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে শিক্ষা প্রতিষ্ঠানে চুরি!


Ekushey Sangbad
আমতলী উপজেলা প্রতিনিধি, বরগুনা
০৬:৫৫ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
আমতলীতে শিক্ষা প্রতিষ্ঠানে চুরি!

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে সদ্য সরকারী হওয়া উত্তর পূর্ব তক্তাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে ওই চুরির ঘটনা ঘটে।

জানা যায়, চোর ওই শিক্ষা প্রতিষ্ঠানটির পাশের একটি পরিত্যক্ত একতলা ভবনের ছাদ বেয়ে দোতালায় উঠে সিরি বেয়ে তিন তলায় গিয়ে সেখানে অবস্থিত দুটি ক্লাশ রুমের তালা ভেঙ্গে ভেঙে ভেতরে প্রবেশ করে ৮টি সিলিং ফ্যান ও একটি রুমের মধ্যে থাকা পুরাতন ভাঙা বেঞ্চের ৭
থেকে ৮ মন লোহা চুরি করে নিয়ে যায়।

আজ সোমবার সকালে শিক্ষকরা বিদ্যালয়ে গিয়ে ওই চুরি সংঘঠিত হওয়ার ঘটনা দেখতে পেয়ে বিষয়য়টি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে
জানান।

ওই বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান তালুকদার বলেন, সদ্য সরকারী হওয়ায় ওই শিক্ষা প্রতিষ্ঠানে কোন নৈশ প্রহরী না থাকার সুযোগে চোর বিদ্যালয়ের দুটি ক্লাশ রুমের তালা ভেঙ্গে ৮টি সিলিং ফ্যান ও পুরাতন ভাঙা বেঞ্চের ৭ থেকে ৮ মন লোহা চুরি করে নিয়ে গেছে। ওই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমতলী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকতার্ মোঃ সফিউল আলম ওই শিক্ষা প্রতিষ্ঠানে চুরি সংঘঠিত হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষককে চুরির বিষয়ে আমতলী থানায় অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ওই বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

Link copied!