AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ প্রতিযোগিতায় জেলা পুলিশ টিম বিজয়ী


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১১:১২ এএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
নড়াইলে মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ প্রতিযোগিতায় জেলা পুলিশ টিম বিজয়ী

নড়াইলে মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ প্রতিযোগিতায় জেলা পুলিশ টিম বিজয়ী পুরস্কার বিতরণ করেন ডিসি ও এসপি। ব্যাডমিন্টন চত্বর, জেলা প্রশাসকের কার্যালয়, নড়াইলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মুন্সী ওয়ালিউর রহমান ব্যাডমিন্টন লীগ-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি)) এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। গত রবিবার (১১ ফেব্রুয়ারি) শুরু হওয়া খেলার ছিল সমাপনী খেলা। পুলিশ সুপার সমাপনী পর্যায়ের সবগুলো খেলা উপভোগ করেন। অনুর্ধ্ব ১২ বছর, অনুর্ধ্ব ১৮ বছর এবং ১৮ বছর ঊর্ধ্বে এই তিনটি গ্রুপে নকআউট সিস্টেমে ব্যাডমিন্টন প্রতিযোগিতা হয়। 

১৮ বছরের ঊর্ধ্বে গ্রুপে চূড়ান্ত পর্যায়ে প্রতিযোগিতা করে নড়াইল জেলা পুলিশের একটি টিম ও লোহাগড়া থানা এলাকার একটি টিম। পুলিশ লাইন্সে কর্মরত নায়েক/১৫৪ মো: আসিফ জামান ও কনস্টেবল/৪৬১ ফজলে রাব্বির দ্বৈত টিম ২-০ তে লোহাগড়ার টিমকে পরাজিত করে বিজয়ী হয়। পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান বিজয়ী দলকে অভিনন্দন জানান এবং জেলা পর্যায়ের সকল ধরনের খেলায় পুলিশের একটি টিম অংশগ্রহণ করে বিজয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও মোহাঃ মেহেদী হাসান, পুলিশ সুপার বিজয়ী দলসহ অন্যান্যদের পুরস্কৃত করেন। উক্ত অনুষ্ঠানে আঞ্জুমান আরা, মেয়র, নড়াইল পৌরসভা ও সহ সভাপতি, জেলা আওয়ামী লীগ, নড়াইলসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!