AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে ঘরের তালা কেটে অটোরিকশা চুরি


Ekushey Sangbad
নান্দাইল উপজেলা প্রতিনিধি, ময়মনসিংহ
০৭:২৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
নান্দাইলে ঘরের তালা কেটে অটোরিকশা চুরি

ময়মনসিংহের নান্দাইলে ঘরের তালা কেটে একটি অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার বীবেতাগৈর ইউনিয়নের খরিয়া গ্রামে উজ্জ্বল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

এসময় অজ্ঞাত চোরেরা ঘরের তালা কেটে দরিদ্র উজ্জ্বল মিয়ার (৪৫) একটি অটোরিকশা চুরি করে নিয়ে যায়। তিনি খরিয়া গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে।

অটোরিকশা চোরে নিয়ে যাওয়ায় পরিবার নিয়ে অসহায় হয়ে পড়েছেন উজ্জ্বল। তার কান্না যেন থামছেইনা।

স্থানীয় ও উজ্জ্বলের পরিবার সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে উজ্জ্বল তার অটোরিকশাটি তাদের বাড়িতে নিয়ে আসে। বসতঘরের পাশে আলাদা একটি ঘরে অটোরিকশাটি চার্জে বসিয়ে বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে শোয়ার ঘরে গিয়ে উজ্জ্বল ঘুমিয়ে পড়েন।

উজ্জ্বলের চাচাতো ভাই মোস্তাফিজ বলেন, ঘরের তালা কেটে উজ্জ্বলের অটোরিকশাটি চোরে নিয়ে গেছে। এসময় চোরেরা উজ্জ্বলের বসতঘরে বাইরে থেকে শিকল দিয়ে আটকে রাখে। যাতে ঘর থেকে থেকে বাহিরে যেতে না পারে।

অটোরিকশা চালক উজ্জ্বল বলেন,আমি গরীব মানুষ। ২৭ দিন আগে ধারকর্জ করে আড়াই লাখ টাকা দিয়ে অটোরিকশাটি কিনছি। সোমবার রাতে তিনটি তালা কেটে আমার অটোরিকশাটি চোরে নিয়ে গেছে। আমার পরিবার লইয়া অহন কিভাবে চলবাম।

স্থানীয় ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম বলেন, অটোরিকশা চুরির ঘটনাটি আমি শুনেছি। দরিদ্র উজ্জ্বলের অটোরিকশাটি ছিল তার আয়ের একমাত্র অবলম্বন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল মজিদ বলেন, এব্যাপারে কোনো অভিযোগ পাইনি।

 

 

একুশে সংবাদ/আ.হ.উ/সা.আ

 

Link copied!